Advertisement
০১ অক্টোবর ২০২২
Taapsee Pannu

Taapsee Pannu: ‘আমি গর্বিত যে আমি বহিরাগত’, ইন্ডাস্ট্রিতে বহিরাগত তকমায় স্পষ্ট জবাব তাপসীর

শহরে ঝটিকা সফরে অভিনেত্রী তাপসী পান্নু। নতুন ছবি মুক্তির আগে বহিরাগত নিয়ে ‘খুল্লমখুল্লা’ তাপসী

নতুন ছবি ‘দোবারা’র প্রচারে কলকাতায় হাজির তাপসী পান্নু।

নতুন ছবি ‘দোবারা’র প্রচারে কলকাতায় হাজির তাপসী পান্নু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ২০:০২
Share: Save:

তাঁর প্রযোজনা সংস্থার নাম ‘আউটসাইডার্স ফিল্মস’। হঠাৎ কেন এমন নাম রাখতে গেলেন অভিনেত্রী তাপসী পান্নু? কলকাতায় এসে সেই রহস্যই ফাঁস করলেন নায়িকা। পরিবারের কেউই এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। অথচ দক্ষিণ থেকে পশ্চিম— সব জায়গায়ই তাঁর জয়জয়কার। কিন্তু জানেন কি, অনেক ভাল ছবি উপহার দেওয়ার পরও তাঁকে বহিরাগতর আখ্যা দেওয়া হয়েছে বার বার। সম্প্রতি এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, কেন ‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে তিনি আমন্ত্রণ পান না। তাপসী রসিকতা করে উত্তর দিয়েছিলেন, তাঁর যৌনজীবন নিয়ে কারও তেমন কৌতূহল নেই। তবে রসিকতার মাধ্যমে তিনি বোঝাতে চেয়েছিলেন, কর্ণের সঙ্গে যাঁদের ঘনিষ্ঠ সম্পর্ক, একমাত্র তাঁদেরই এই শোয়ে ডাকা হয়।

তাপসী যে ইন্ডাস্ট্রির কোনও পার্টি বা ঘরোয়া আড্ডায় যান না, তা বহু বার বলেছেন এর আগেও। তিনি কাজও করেন হাতেগোনা পরিচালকের সঙ্গে।

কলকাতায় নতুন ছবি ‘দোবারা’র প্রচারে এসে আবারও উঠল সেই একই প্রসঙ্গ। তাঁকে প্রশ্ন করা হয় বহিরাগতের মতো ব্যবহার করা হয়, খারাপ লাগে? নায়িকার স্পষ্ট জবাব, “আমি গর্বিত আমি বহিরাগত। তাই জন্য নিজের প্রযোজনা সংস্থার নামও আমি রেখেছি আউটসাউডার্স। এর চেয়ে গর্বের আর কী হতে পারে। বাইরে থেকেই সেরা দৃশ্য দেখতে পাওয়া যায়।”

কিছু দিন আগেই সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সাবাশ মিথু’র প্রচারে কলকাতায় এসেছিলেন নায়িকা। এই কয়েক মাসের মধ্যে দু’বার কলকাতা সফর। এই শহরের গন্ধ, সংস্কৃতি, মানুষই বার বার এখানে টেনে নিয়ে আসে তাঁকে। ছবি মুক্তির দিন কালীঘাটে মায়ের পুজো দিয়েই শুরু হবে পর্দায় নায়িকার যাত্রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.