Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

সে দিনের মিস ইন্ডিয়া প্রতিযোগী, আজকের এই কেন্দ্রীয় মন্ত্রীকে চেনেন!

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৭ জুন ২০২০ ১৮:০৩
মিস ইন্ডিয়ার মঞ্চে স্মৃতি ইরানি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মিস ইন্ডিয়ার মঞ্চে স্মৃতি ইরানি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

তখন তিনি ২১, তখন তিনি মিস ইন্ডিয়ার মঞ্চে, তখনই তিনি তাঁর রাজনীতি নিয়ে আগ্রহের কথা প্রকাশ করেছিলেন। আজ তিনি সত্যিই রাজনীতির ময়দানে, শুধু ময়দানে কেন, দিল্লির অলিন্দে পৌঁছে গিয়েছেন। তাঁর বন্ধু টিভি প্রডিউসার একতা কপূর আজকের সেই রাজনীতিবিদের ২২ বছর আগের ভিডিয়োটি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। কে এই রাজনীতিবিদ?

স্মৃতি ইরানি, সে দিনের মিস ইন্ডিয়া প্রতিযোগী আজ কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী। একতা কপূরের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার স্টেজে হেঁটে আসছেন। নিজের সম্পর্কে সংক্ষিপ্ত পরিচয় দিচ্ছেন। এমনকি রাজনীতি নিয়ে আগ্রহের কথাও বলছেন। আজকের স্মৃতি ইরানির সঙ্গে সে দিনের মিস ইন্ডিয়া প্রতিযোগীকে যেন মেলানোই যাচ্ছে না।

একতা ভিডিয়োটি শুক্রবার পোস্ট করেছেন। ইতিমধ্যেই সেটি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োটির পোস্টে স্মৃতি ইরানিকে ট্যাগও করে দেন একতা। পোস্টটি নজর এড়ায়নি স্মৃতিরও। তিনিও কমেন্টে ইমোজি পোস্ট করেছেন।

Advertisement

আরও পড়ুন: বাড়ির মধ্যে ৩৫টি ছানা নিয়ে বাস করছিল বিষধর রাসেলস ভাইপার!

আরও পড়ুন: এবার বাজারে এল ‘চ্যবনপ্রাশ আইসক্রিম’, পরখ করে দেখবেন নাকি!

২৪ ঘণ্টার মধ্যে ভিডিয়োটি দু’ লাখ ৩৬ হাজারের বেশি বার দেখা হয়ে গিয়েছে। সেই সঙ্গে অনেকে কেন্দ্রীয় মন্ত্রীর এমন না দেখা ভিডিয়ো বেশ পছন্দ হয়েছে বলে জানিয়েছেন কমেন্টে। আসলে ২০০১ সালের ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’-র তুলসী-কে টেলি-দর্শক ভারতীয়রা প্রায় সবাই চেনেন। কিন্তু মিস ইন্ডিয়ার প্রতিযোগী স্মৃতির এমন ভিডিয়ো খুব বেশি লোকে দেখেননি। তাই এমন একটি ভিডিয়ো পোস্ট হতেই তা ভাইরাল হতে সময় নেয়নি।

দেখুন সেই ভিডিয়ো:


আরও পড়ুন

Advertisement