Advertisement
০৫ মার্চ ২০২৪
Ekta Kapoor

নেহা কক্করের ডায়েট জানতে চাইলেন একতা কপূর, কেন?

সম্প্রতি গানের একটি রিয়েলিটি শো-তে  বাবা জিতেন্দ্রর সঙ্গে অতিথি হয়ে এসেছিলেন একতা। তাঁকে দেখেই নিজের মুগ্ধতা প্রকাশ করলেন নেহা।

নেহা এবং একতা।

নেহা এবং একতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৯:৩০
Share: Save:

একে অপরে মুগ্ধ বলিউডের দুই নারী। নেহা কক্কর এবং একতা কপূর। প্রশংসা আদানপ্রদানের একটি সুযোগও ছাড়লেন না তাঁরা।

সম্প্রতি গানের একটি রিয়েলিটি শো-তে বাবা জিতেন্দ্রর সঙ্গে অতিথি হয়ে এসেছিলেন একতা। তাঁকে দেখেই নিজের মুগ্ধতা প্রকাশ করলেন নেহা। বিনোদন জগতে একতার অবদান সম্পর্কে জেনে বিস্মিত হয়েছেন তিনি। ২ দশকেরও বেশি সময় ধরে একতা কাজ করে চলেছেন জেনে সেই বিস্ময় যেন খানিক বেড়ে গিয়েছে। নেহা বললেন, “যখন আপনি বললেন ২৬ বছর ধরে কাজ করছেন, আমি অবাক হয়ে গিয়েছিলাম। আপনার বয়স কত অল্প, তার মানে আপনি ছোটবেলা থেকে কাজ শুরু করেছেন!” এমন মেয়েকে নিয়ে যে স্বয়ং জিতেন্দ্রও গর্বিত, সে বিষয়ে নিশ্চিত নেহা।

নেহা যখন প্রশংসায় ভরিয়ে দিলেন, একতাই বা চুপ করে বসে থাকেন কী করে! জানিয়ে দিলেন, নেহা তাঁর মা অর্থাৎ শোভা কপূরের প্রিয় গায়িকা। এখানেই থেমে যাননি তিনি। তাঁর কথায়, নেহা যখন প্রথম ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, তখনকার চেয়ে বয়স যেন কমে গিয়েছে তাঁর। একতা বললেন, “আপনার ডায়েটটা পরে জেনে নেব।” এ ভাবেই একে অপরকে প্রশংসার বন্যায় ভাসালেন বলিউডের প্রযোজক এবং গায়িকা।

‘কসৌটি জিন্দেগি কে’, ‘কহানি ঘর ঘর কি’, ‘কিঁউ কি শাস ভি কভি বহু থি’র মতো সফল ধারাবাহিক প্রযোজনা করেছেন একতা। একাধিক ছবিরও প্রযোজক তিনি। অন্য দিকে, রিয়্যালিটি শো-এর প্রতিযোগী হিসেবে কেরিয়ার শুরু করে নেহাও এই মুহূর্তে বলিউডের বিখ্যাত সঙ্গীতশিল্পীদের তালিকায় নিজের নাম অন্তর্ভুক্ত করতে সমর্থ হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE