Advertisement
০২ মে ২০২৪
Bigg Boss ott 2 winner

কোটি টাকা চেয়ে এলভিশকে হুমকি ফোন, ২৪ ঘণ্টার মধ্যে গুজরাত থেকে গ্রেফতার অভিযুক্ত

হুমকি ফোন এলভিশকে। গুরুগ্রামের সেক্টর ৫৩ পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করার পরেই শুরু হয় তদন্ত। গুজরাত থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

‘বিগ বস্‌ ওটিটি ২’-র বিজয়ী এলভিশ যাদব।

‘বিগ বস্‌ ওটিটি ২’-র বিজয়ী এলভিশ যাদব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুরুগ্রাম শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ২১:১২
Share: Save:

এলভিশ যাদব ‘বিগ বস্ ওটিটি ২’-এর বিজয়ী ও সমাজমাধ্যম প্রভাবী। উত্তর ভারতে বেশ জনপ্রিয় তিনি। ‘বিগ বস্ ওটিটি’র পর সারা দেশে রাতারাতি পরিচিত মুখ হয়ে ওঠেন এলভিশ। হরিয়ানার বাসিন্দা তিনি। ইউটিউবে এখন তাঁর অনুরাগীর সংখ্যা ১ কোটি ৪৫ লক্ষেরও বেশি। সম্প্রতি হুমকি ফোন পেতে শুরু করেন এলভিশ। কোটি টাকার উপর দাবি করা হয় তাঁর কাছে। এই ফোন পাওয়ার পরেই পুলিশের দ্বারস্থ হন এলভিশ। গুরুগ্রামের সেক্টর ৫৩ পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করার পরেই শুরু হয় তদন্ত। গুজরাত থেকে গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

পুলিশের সন্দেহ ছিল ওয়াজ়িরাবাদ থেকে ওই উড়ো ফোন পেয়েছিলেন এলভিশ। তবে শেষ মেশ গুজরাতের বাদনগর এলাকার বাসিন্দা শাকির মাকরাণিকে গ্রেফতার করে গুরুগ্রাম পুলিশ। এই ঘটনায় গুরুগ্রাম পুলিশকে ধন্যবাদ জানিয়েছে এলভিশ নিজেও।

চলতি বছরে ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়নের বিজয়ী এলভিশ। ওয়াইল্ড কার্ড এন্ট্রি পেয়ে রিয়্যালিটি শোয়ে পা রেখেছিলেন তিনি। তবে ঘরে পা রাখার পর থেকে খেলা ঘুরিয়ে দেন এলভিশ। ‘বিগ বস্‌’-এর ইতিহাসে তিনিই প্রথম প্রতিযোগী, যিনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে প্রবেশ করে খেতাব জিতেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Show Bigg Boss Bigg Boss OTT Reality show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE