Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Yash Dasgupta: উৎসবের আবহে কাশ্মীরে এনা-যশ! নুসরত, ঈশানকে ছেড়ে কী করছেন জুটিতে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ অক্টোবর ২০২১ ১৬:২৭
‘চিনে বাদাম’-এর একটি গানের কাজে এনার সঙ্গে কাশ্মীরে যশ।

‘চিনে বাদাম’-এর একটি গানের কাজে এনার সঙ্গে কাশ্মীরে যশ।

মঙ্গলবার ধুমধাম করে লক্ষ্মীপুজো সেরেছেন। একা হাতে গোটা বাড়ির আলপনা দিয়েছেন। বুধবারই ‘লক্ষ্মী মেয়ে’ এনা সাহার পায়ের তলায় সর্ষে! আনন্দবাজার অনলাইকে মঙ্গলবার গভীর রাতে জানিয়েছেন, ‘‘লক্ষ্মীপুজোর দ্বিতীয় দিনে রওনা দিচ্ছি কাশ্মীরের উদ্দেশে। সঙ্গে যাচ্ছেন যশ দাশগুপ্ত।’’

উৎসবের আবহে এনার সঙ্গে কাশ্মীরে যশ। তাও আবার ছেলে ঈশান, নুসরত জাহানকে ছেড়ে! কেন?

খোলসা করেছেন এনা। বলেছেন, ‘‘আগামী ছবি ‘চিনে বাদাম’-এর একটি গানের কাজ বাকি। সে জন্যই আমরা কাশ্মীর যাচ্ছি। ভূস্বর্গের চোখজুড়োনো পটভূমিতে শ্যুট।’’ প্রসঙ্গত, শিলাদিত্য মৌলিকের আগামী ছবি ‘চিনে বাদাম’-এর প্রযোজক এনা। ছবিতে তিনিই যশের নায়িকা। এর আগে অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’য় এনা ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন।

Advertisement

এনা আরও জানিয়েছেন, দু’দিন কাশ্মীর ঘুরে দেখবেন তাঁরা। গানের দৃশ্য ক্যামেরাবন্দি করার উপযুক্ত জায়গা খুঁজবেন। তার পরে হবে শ্যুট। ছবির গান ছাড়াও ক্যামেরাবন্দি হবে মিউজিক ভিডিয়োর গানও। এনার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্ট শীঘ্রই একটি গানের ভিডিয়ো আনতে চলেছে। সেই গানও শ্যুট হবে কাশ্মীরেই। ভিডিয়োয় দেখা যাবে এনা আর রবিকে।

প্রসঙ্গত, জারেক এন্টারটেনমেন্টের পুজোর গান ‘লিলি ডোন্ট বি সিলি’। এই ভিডিয়োয় নেচেই পুজোর আগে আসর মাতিয়ে দিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। সেই ভিডিয়োর হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রেখেছেন এনার বোন সাক্ষী সাহাও। গানের ভিডিয়োর জনপ্রিয়তায় উৎসাহিত হয়েই সম্ভবত দ্বিতীয় কাজে হাত দিতে চলেছেন প্রযোজক-অভিনেত্রী।

আরও পড়ুন

Advertisement