Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Esha Deol

বিবাহবিচ্ছেদের পর মুষড়ে পড়েছেন এষা! আলোকচিত্রীদের প্রশ্নের উত্তরে কী বললেন অভিনেত্রী?

স্বামীর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করার পর থেকেই আড়ালে থাকছেন এষা। এখনও কি মেনে নিতে পারেননি এই পরিণতি? বিমানবন্দরে তাঁকে দেখা মাত্রই কী প্রশ্ন করলেন ছবিশিকারিরা?

Esha deol came out for the first time after announcing divorce with her husband

এষা দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৪
Share: Save:

ফেব্রুয়ারির শুরুতেই স্বামী ভরত তখতানির সঙ্গে নিজের বিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী এষা দেওল। বিচ্ছেদের খবর ঘোষণা করার পর থেকে এখনও পর্যন্ত কোথাও দেখা মেলেনি এষার। মায়ের বাড়িতে থাকছেন তিনি। দেওলদের অন্দরমহলের খবর উঠে আসছে হামেশাই। এষার জীবনে এই কঠিন সময়ে তাঁর বাবা-মা, মানে ধর্মেন্দ্র-হেমা মালিনী কতটা তাঁর পাশে আছেন, সে সব ধীরে ধীরে জানা যাচ্ছে। কিন্তু কেমন আছেন এষা?

স্বামীর ভরতের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করার পর থেকে প্রকাশ্যে দেখা যায়নি এষাকে। তবে সোমবার সকালেই মুম্বই বিমানবন্দরে দেখা মিলল অভিনেত্রীর। পরনে সাদা টিশার্ট, জিন্‌স, মাথায় টুপি। গাড়ি থেকে নেমে প্রবেশদ্বারের সামনে এগোতেই ঘিরে ধরেন ছবিশিকারিরা। খুব বেশি কথা বলতে ইচ্ছুক ছিলেন ন স্বাভাবিক ভাবেই। আলোকচিত্রীরা জিজ্ঞেস করেন, কেমন আছেন আপনি? মৃদু হেসে এষা বলেন,‘‘আমি ভাল আছি।’’ ব্যাস, এই তিনটি শব্দ, তার পরই ঢুকে যান বিমানবন্দরের ভিতরে। যদিও ঢোকার আগে সকলের উদ্দেশে হাত নাড়েন তিনি।

বিয়ের পর এষা নিজেই জানিয়েছিলেন, একান্নবর্তী সংসারে একাধিক বিধিনিষেধ ছিল শ্বশুরবাড়িতে। তবে সে সব নিয়ে কোনও দিনই মাথা ঘামাননি এষার মা। দেওল পরিবারের ঘনিষ্ঠ সূত্রের দাবি, হেমা মালিনী মেয়ে-জামাইয়ের বিচ্ছেদের মাঝে কখনওই ঢুকতে যাননি। যদিও শোনা যাচ্ছে, মেয়ের বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তে খুশি নন ধর্মেন্দ্র। শোনা যাচ্ছিল, অভিনেতা চান, মেয়ে-জামাই তাঁদের সিদ্ধান্ত আরও এক বার ভেবে দেখুন। যদিও এই ধরনের খবর একেবারেই উড়িয়ে দিয়েছেন দেওল পরিবারের এক ঘনিষ্ঠ। তাঁর দাবি, সকলে যে যার মতো ভাল আছেন, পরিবারে কোনও ধরনের মতপার্থক্য নেই। দেওলদের অন্দরে এখন আদতে কেমন পরিস্থিতি, তা এখনই জানা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE