Advertisement
২৯ মে ২০২৪
Aamir Khan

‘পাঠান’-এর মতো ছবি কেন করেন না? অনুরাগীর প্রশ্নের কী জবাব দিলেন আমির

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘লা পতা লেডিস’ সিনেমা। সেই ছবির প্রচারে এসে এক অন্য প্রশ্নের মুখোমুখি হলেন আমির। শাহরুখের প্রসঙ্গে এনে প্রশ্ন করে বসলেন এক অনুরাগী।

Fan asks Aamir Khan to make films like Pathaan

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১৯:৩২
Share: Save:

‘লাল সিংহ চড্ডা’র ভরাডুবির পর আর পর্দায় দেখা যায়নি আমির খানকে। তবে আমির পর্দায় না থাকলেও বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ কিন্তু সব সময় চর্চায় থাকেন। মুক্তি আমিরের প্রযোজিত ছবি ‘লাপতা লেডিস্‌’। অভিনেতার প্রাক্তন স্ত্রী কিরণ এই ছবির পরিচালক। দাম্পত্য সম্পর্ক না থাকলেও দুজনের বন্ধুত্ব এখনও অটুট। ফলে কাজের উপর ব্যক্তিগত সম্পর্কের কোনও প্রভাব পড়তে দেননি দুজনের কেউই। এই ছবির একটি চরিত্রের জন্য আমির নাকি অডিশন দিয়েছিলেন। কিন্তু সেই অডিশন কিরণের পছন্দ না হওয়ায় আমিরকে ছবিতে নেননি। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিনেমা। সেই ছবির প্রচারে এসে এক অন্য প্রশ্নের মুখোমুখি হলেন আমির। শাহরুখের প্রসঙ্গে এনে প্রশ্ন করে বসলেন এক অনুরাগী।

পর্দায় অ্যাকশন দৃশ্যে কম দেখা যায় আমিরকে। কিন্তু অনুরাগীরা যে এ ধরনের দৃশ্যে আমিরকে দেখতে চান সাম্প্রতিক এক ঘটনায় তা বোঝা গেল। ‘লা পতা লেডিস’-এর প্রচারে এক অনুরাগী প্রশ্ন ছুঁড়ে দিলেন আমিরের উদ্দেশে। ‘‘আপনি কেন জওয়ান-এর মতো ছবিতে অভিনয় করেন না?’’আমিরকে অনুরাগীর পরামর্শ, ‘আপনার ‘পাঠান’, ‘জওয়ান’-এর মতো সিনেমায় অভিনয় করা উচিত।’

অনুরাগীর প্রশ্নের উত্তরও দিলেন আমির। অনুরাগীর উদ্দেশে আমির বললেন, ‘‘বন্ধু, পাঠানের মতো ছবি তো শাহরুখ খান তৈরি করছে। আমি তো লা পতা লেডিস বানাচ্ছি। সেটাই দেখ না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Pathaan Jawan Laal Singh Chaddha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE