Advertisement
০৩ মার্চ ২০২৪
Arijit Singh

অরিজিৎকে জাপটে ধরে আচমকা চুম্বন, গিটার হাতে কী করলেন গায়ক?

এমনিতে অরিজিৎ নিজের খেয়ালের রাজা। কখনও অনুরাগীদের কাছে টেনে নেন। আবার বাড়াবাড়ি দেখলে ধমকও দেন। এ বার গায়ককে অতর্কিতে চুমু খেয়ে বসলেন এক অনুরাগী।

Fan Suddenly hug and kiss Arijit Singh During a show in Mauritius

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ২০:১৬
Share: Save:

চোখের সামনে প্রিয় তারকাকে পেয়ে কত কাণ্ডই না ঘটিয়ে বসেন অনুরাগীরা। এমন ঘটনার শিকার বার বার হয়েছেন গায়ক-গায়িকা থেকে অভিনেত্রী-অভিনেত্রীরা। সম্প্রতি মরিশাসে একটি অনুষ্ঠানে যান অরিজিৎ সিংহ। সেখানেই এক অনুরাগী প্রিয় গায়ককে সামনে পেয়ে জাপটে ধরে অতর্কিতে চুমু দেন অরিজিৎকে। তার পর কী করলেন গায়ক?

এমনিতেই ক্যামেরার সামনে খুব একটা স্বচ্ছন্দ নন অরিজিৎ। বেশ কয়েক বার অনুরাগীরা তাঁকে কাছে পেয়ে হাত ধরে টানাটানি করলে মেজাজও হারাতে দেখা যায়। এ বার মরিশাসে একটি অনুষ্ঠানে গিয়ে তাঁর হিট সব গান একের পর এক গাইছেন অরিজিৎ। দাঁড়িয়ে নয়, স্টেজের মধ্যে বসে পড়ে গান গাইতে দেখা যায় তাঁকে। কখনও আবার এগিয়ে এসে ভক্তদের হাত ছুঁয়ে দেন। কিন্তু যখন অনু্ষ্ঠান শেষ, গলদঘর্ম অবস্থায় মঞ্চ ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন। সেই সময় এক অনুরাগী গার্ডরেলের বাইরে থেকে হাত বাড়িয়ে গায়ককে জাপটে ধরে চুমু দিয়ে বসেন। তাঁর এমন কাণ্ড দেখে বিন্দুমাত্র না রেগে, এক গাল হেসে অনুরাগীর মাথায় স্নেহের আলতো পরশও দেন অরিজিৎ।

শুধু শো চলাকলীনই নয়, মরিশাসে পৌঁছনোর পর থেকে তাঁকে নিয়ে উন্মাদনা অনুরাগীদের। মরিশাসের কোনও এক রাস্তায় আটকে রয়েছেন অরিজিৎ। গাড়িতে বসেই অপেক্ষা করছিলেন তিনি। সেখানে এসে অটোগ্রাফের আবদার করে এক খুদে অনুরাগী। গাড়ির জানলার কাচ নামিয়ে তার থেকে হাসিমুখে খাতা চেয়ে নেন গায়ক। তাঁর কাছে কলম না থাকায় অনুরাগীর কাছ থেকে তা চেয়ে নেন তিনি। খুদের দেখাদেখি অন্য অনুরাগীরাও এগিয়ে আসেন সাক্ষর নিতে। তাঁদের কাউকেই নিরাশ না করে সবাইকেই হাসিমুখে সাক্ষর দেন অরিজিৎ। যদিও দিন কয়েক আগে তাঁর গাড়ি ধাওয়া করে এক অনুরাগী ছবি তুলতে চাওয়ায় মেজাজ হারান অরিজিৎ। কিন্তু মরিশাসে বেশ খোশমেজাজেই ছিলেন গায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE