Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

খোলা চুলে, হলদে শাড়িতে অনবদ্য, ভাইরাল নুসরতের ‘ডিকশনারি লুক’

‘ডিকশনারি’ দিয়ে আবার পরিচালনায় ব্রাত্য বসু। 

নিজস্ব প্রতিবেদন
২৫ নভেম্বর ২০২০ ১৬:০৮
Save
Something isn't right! Please refresh.
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

Popup Close

প্রকাশ্যে নুসরত জাহানের আগামী ছবি ‘ডিকশনারি’র লুক। প্রাচ্য-পাশ্চাত্য যে পোশাকেই সাজুন, সাংসদ-তারকা সব সময়েই অপরূপা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে তিনি খোলা চুলে, হলুদ শাড়িতে। মাঝ কপালে ছোট্ট টিপ, অল্প গয়নায়, মেকআপহীন নুসরত যথারীতি নজর কেড়েছেন সবার।

‘রাস্তা’, ‘তিস্তা’, ‘তারা’। তিনটি ছবি পরিচালনার ন'বছর পরে ‘ডিকশনারি’ দিয়ে আবার পরিচালনায় ব্রাত্য বসু। চলতি বছরের জানুয়ারি মাসেই জানা গিয়েছিল, মুখ্য চরিত্রে অভিনয় করবেন নুসরত এবং আবীর চট্টোপাধ্যায়। নুসরতের ‘প্রাক্তন’ প্রেমিক পরমব্রত চট্টোপাধ্যায়। বুদ্ধদেব গুহ-র দু'টি ছোট গল্প ‘বাবা হওয়া' ও ‘স্বামী হওয়া' অবলম্বনে তৈরি মন্ত্রী-অভিনেতা-পরিচালকের নতুন ছবি।

ফেব্রুয়ারিতে শুরু হয় ছবির শ্যুটিং। বোলপুরে টানা কিছুদিন পরিচালক শ্যুট করেছিলেন আবীর-নুসরত-পরমব্রতকে নিয়ে। শান্তিনিকেতনে নুসরত এসেছেন, এই খবরে মানুষের ঢল নেমেছিল বোলপুরে। সাংসদকে একবার চোখের দেখা দেখতে আট থেকে আশি ভিড় জমিয়েছিলেন। অনুরাগীদের সঙ্গে একটি দিন কিছুক্ষণ সময়ও কাটিয়েছিলেন তিনি। মজা করেছিলেন, ‘সেলফি না আইসক্রিম’? প্রশ্ন তুলে।

Advertisement

পরে কাউকেই যদিও নিরাশ করেননি তারকা। নুসরতের সোশ্যাল পেজ থেকে জানা গিয়েছে, সেলফির পাশাপাশি তিনি আইসক্রিমও খাইয়েছিলেন উপস্থিত প্রায় সবাইকে।

আরও পড়ুন: কালো টপ, মেরুন প্যান্টে সেটে হাজির রানিমা, গৌরবকে জমিয়ে আইবুড়ো ভাত খাওয়াল টিম ‘রাণী রাসমণি’​

এর পরেই আচমকা করোনা হানা। শ্যুট বন্ধ রাখতে বাধ্য হন ব্রাত্য। পুজোর পরে শেষ হয়েছে সেই শ্যুটিং।ডাবিং-এর কাজ প্রায় শেষের পথে।



Something isn't right! Please refresh.

Advertisement