Advertisement
২০ এপ্রিল ২০২৪
Vikram Chatterjee

অঙ্কুশের সহ-সঞ্চালক, সঙ্গী জিৎ-শুভশ্রী, নববর্ষের আগেই নতুন রূপে শ্যুটিং ফ্লোরে বিক্রম

সন ১৪২৮ কি টাটকা অক্সিজেন হয়ে আসছে বিক্রম চট্টোপাধ্যায়ের জন্য?

বিক্রম চট্টোপাধ্যায়

বিক্রম চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ২১:৪৫
Share: Save:

সন ১৪২৮ কি টাটকা অক্সিজেন হয়ে আসছে বিক্রম চট্টোপাধ্যায়ের জন্য? আনন্দবাজার ডিজিটালের কাছে তেমনই খবর। নববর্ষ নিয়ে আলাপচারিতার সময় ছোট্ট ইঙ্গিত দিয়েছিলেন, কাজে ফিরছেন তিনি। বুধবার সকালে নেটমাধ্যমে সেই খবরে সিলমোহর দিলেন অভিনেতা। মেকআপ রুমে নিজস্বী তুলে পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশন, শ্যুটিং শুরু।

বড় পর্দা না ছোট পর্দা, কোথায় দেখা যাবে তাঁকে? বিক্রম জানিয়েছেন, ‘‘কোনও ধারাবাহিকে নয়। বরং নতুন ভূমিকায় দেখতেপাবেন আমায়। এই প্রথম সঞ্চালনা করব। আমার সহ সঞ্চালক অঙ্কুশ হাজরা।’’ খবর ছড়াতেই উৎসুক অনুরাগী দর্শক। পর্দার বাইরেও অঙ্কুশের সঙ্গে গাঢ় বন্ধুত্ব বিক্রমের। সেই বন্ধুত্ব কতটা ছাপ ফেলবে পর্দায়? দেখার জন্য মুখিয়ে সকলে।

যদিও বিক্রম বেশ নার্ভাস। জানিয়েছেন, ‘‘আনন্দ হচ্ছে। চাপা টেনশনও হচ্ছে। এই প্রথম সঞ্চালনা। সবাই মিলে যদিও ভীষণ সাহায্য করছেন। মজা হচ্ছে খুব। মনে হচ্ছে, অনেক দিন পরে যেন খোলা হাওয়ায় শ্বাস নিচ্ছি।’’ খবর এখানেই শেষ নয়। এই রিয়্যালিটি শো-তেই বিচারকের আসনে দেখা যাবে জিৎ এবংশুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। সোমবারে শুভশ্রীও তাঁর ইনস্টাগ্রামে ডাবিংয়ের ছবি দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE