Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Musician

৩৪ বছর বয়সে রহস্যমৃত্যু গায়কের! ক্যালিফোর্নিয়ার বাড়িতে মর্মান্তিক ঘটনা

কী ভাবে মৃত্যু হল অ্যারনের? কোনও ধারাবাহিক অসুস্থতা ছিল, না কি জীবনযুদ্ধে টিকতে না পেরে নিজেকে শেষ করে দিয়েছেন— এখনও কোনও প্রশ্নের উত্তর মেলেনি।

আমেরিকার যুবসমাজে উন্মাদনা ছড়িয়েছিলেন তিনি

আমেরিকার যুবসমাজে উন্মাদনা ছড়িয়েছিলেন তিনি -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৫:১৭
Share: Save:

৩৪ বছর বয়সে প্রয়াত অ্যারন কার্টার। জনপ্রিয় আমেরিকান ব্যান্ড ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’-এর গায়ক নিক কার্টারের ভাই ছিলেন তিনি। শিশুশিল্পী হিসাবে আত্মপ্রকাশ করে নিজেও জনপ্রিয় হয়েছিলেন অ্যারন। শনিবার ক্যালিফোর্নিয়ায় নিজের বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায় তাঁকে।

কী ভাবে মৃত্যু হয়েছে কার্টারের? কোনও ধারাবাহিক অসুস্থতা ছিল, না কি জীবনযুদ্ধে টিকতে না পেরে নিজেকে শেষ করে দিয়েছেন— এখনও কোনও প্রশ্নের উত্তর মেলেনি। পরিবারের তরফেও কোনও বিবৃতি দেওয়া হয়নি। লস এঞ্জেলেসের পুলিশ সূত্রে খবর, শিল্পীর রহস্যময় মৃত্যু নিয়ে তদন্ত চলছে। প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন অ্যারন। আমেরিকার যুবসমাজে উন্মাদনা ছড়িয়েছিলেন তিনি। অ্যারনের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বহু তারকা। মুষড়ে পড়েছেন সতীর্থরাও। অ্যারনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তাঁর বাগ্‌দত্তা প্রেমিকা মেলানি মার্টিন বলেন, “বিশ্বাস করতে পারছি না। আমরা এখনও সামলে উঠতে পারিনি। কী ভাবে ঘটল জানি না। আপনারা সবাই প্রার্থনা করুন।”

অ্যারনের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন হলিউড তারকা হিলারি ডাফ। সতীর্থের আচমকা মৃত্যুতে হৃদয়বিদারক এক পোস্ট করেছেন তিনি। ইনস্টাগ্রামে লিখেছেন, “জীবন তোমার প্রতি এত নিষ্ঠুর হয়েছে জেনে আমার খুব খারাপ লাগছে। তোমার সংগ্রাম গোটা পৃথিবীর সামনে চলে এল। তোমার যে তরতাজা, ইতিবাচক এক ভাবমূর্তি ছিল, তার সঙ্গে এটা মেলাতে বুক ফেটে যাচ্ছে। তোমার পরিবারকে ভালবাসা জানাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

musician Death US
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE