• মৌসুমী বিলকিস
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়াকে ব্লক করলেন নূর!

celebs
জনপ্রিয় জুটি।

বাবু রাজচন্দ্র ও রানি রাসমণি। গাজী আব্দুন নূর ও দিতিপ্রিয়ার ‘টম-জেরি’ মতো সম্পর্কের কথা ইতিমধ্যেই পাঠক জেনেছেন। ধারাবাহিকে রাজচন্দ্র’র ভূমিকা প্রায় শেষ হতে চলেছে। এই শেষের দিনগুলোয় সেই সম্পর্ক একটু একটু করে ভাল হওয়ার ইঙ্গিতও পাওয়া যাচ্ছিল। কিন্তু এ কী কাণ্ড! দিতিপ্রিয়াকে সোশ্যাল মিডিয়ায় ব্লক করে দিলেন নূর! ঠিক কী হয়েছিল?     

দিতিপ্রিয়া হেসে বললেন, “ঝগড়া শেষ হচ্ছে না। আমাদের প্রায় মুখ দেখাদেখি বন্ধ হওয়ার মতো অবস্থা। মারপিট হয়ে গেল আরকি। আমি ওকে মারলাম, ও আমাকে মারল। সেই থেকে কথা বন্ধ। আমার মাকে নূর বলেছে, দেখ কাকিমা, তোমার সঙ্গে যোগাযোগ থাকবে। দিতিপ্রিয়ার সঙ্গে আমি কথা বলব না। ওকে আমি সহ্য করতে পারি না। আমাকে নূর সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করে দিয়েছে। যাতে ওর প্রোফাইল আমি দেখতে না পারি সেজন্য আমার মা-বাবা সবাইকে ব্লক করে দিয়েছে। এই লেভেলে ঝগড়াঝাঁটি চলছে আমাদের।”

নূর ধারাবাহিক থেকে চলে যাওয়ার আগে নাকি সম্পর্ক একটু ভালর দিকে এগোচ্ছিল? দিতিপ্রিয়া মজা করে যোগ করলেন, “ওইরকম মনে হয়। কিচ্ছু ঠিক হয়নি, সব আগের মতনই আছে। এরপর কতটা কী ভালো হবে বলা মুশকিল। আমার ‘রাসমণি’ এবং একটা ফিল্মের কাজ আছে সামনে। ও নিজের নতুন কাজে ব্যস্ত হয়ে যাবে। কতটা আমরা টাচে থাকব, সেটাও একটা বড় প্রশ্ন। তবে ওকে অবশ্যই মিস করবো। শুটিং ফ্লোরে ঢুকেই পরস্পরকে দেখে রেগে যাওয়া, আমাদের টম-জেরি সম্পর্ক... সেটা মিস করবো।”

দেখুন, বিনোদনের নানা কুইজ

সত্যিই কি দিতিপ্রিয়াকে ব্লক করেছেন নূর? তিনি হেসে বললেন, “বেসিক্যালি দিতিপ্রিয়ার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কখনও কথা হয়নি, একমাত্র হোয়াটস অ্যাপ ছাড়া। হ্যাঁ, ব্লক করেছিলাম, আবার ওপেন করে দিয়েছি... ব্যাপারটা মিডিয়াতে বলে দিচ্ছে? আবার ব্লক করে দেব... (একটু ভেবে)। ও এত ভালো আর্টিস্ট, পারফরম্যান্সের জায়গায় ওকে আমি শ্রদ্ধা করি। তবে কি, বড় কিছু ঝামেলা আমাদের মধ্যে কখনও হয় না। কাকিমা আমাকে খুব টেক কেয়ার করেন।”

আরও পড়ুন, সব চুল পড়ে যাচ্ছে, বিয়ে হবে তো এই নায়িকার?

‘টম-জেরি’র সম্পর্ক প্রতিদিনের শুটিংয়ে ব্যস্ততার মধ্যবর্তী অবসর তালিকা থেকে বাদ পড়বে হয়তো। কিন্তু এই খুনসুটি একেবারেই বন্ধ হয়ে যাবে কিনা তা বোঝা যাবে ভবিষ্যতে।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন