Advertisement
২৬ জুলাই ২০২৪
Natasa-Hardik

সম্পর্কে ফেরার মতো অবস্থায় নেই হার্দিক-নাতাশা! সংবাদমাধ্যমে মুখ খুললেন দম্পতির বন্ধু

তারকা দম্পতির এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, নাতাশা-হার্দিকের সম্পর্কের ফাটল মেরামত হওয়ার আর সম্ভাবনা নেই। সে ক্ষেত্রে টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশের জয় কোনও বিশেষ ভূমিকা নিতে পারছে না।

Image of Natasa Stankovic and Hardik Pandya

নাতাশা স্ট্যাঙ্কোভিচ ও হার্দিক পাণ্ড্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৮:০১
Share: Save:

সময়টা ভাল যাচ্ছিল না হার্দিক পাণ্ড্যের। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পর্যন্ত তাঁর খারাপ পারফরম্যান্স, মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়কত্ব নিয়ে অনেক সমালোচনা হয়েছে। ব্যক্তিগত জীবনে স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের সঙ্গেও টানাপড়েন চলছে বলে আগেই খবর মিলেছে। কিন্তু এরই মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত জয় ছিনিয়ে এনেছে ভারত। ফাইনালের একেবারে শেষ ওভারে হার্দিকের বোলিং মন জয় করে নিয়েছে তাঁর সমালোচকদেরও। কিন্তু পারিবারিক অশান্তি কি মিটেছে?

তারকা দম্পতির এক ঘনিষ্ঠ বন্ধু সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, হয়তো নাতাশা-হার্দিকের সম্পর্কের ফাটল মেরামত হওয়ার আর কোনও সম্ভাবনা নেই। সে ক্ষেত্রে টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশের জয় কোনও বিশেষ ভূমিকা নিতে পারছে না। ওই বন্ধু জানিয়েছেন, “সম্পর্ক সম্ভবত শেষ।”

ওই ব্যক্তির দাবি, নাতাশা এবং হার্দিক তাঁদের মান-অভিমানের পালা মিটিয়ে একত্রিত হওয়ার মতো অবস্থায় নেই। ফলে এটা স্পষ্ট যে, হার্দিক ও তাঁর স্ত্রী নিজেদের সম্পর্ক শুধরে নিতে রাজি নন। সমাজমাধ্যমে তাঁদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়েছে বেশ কিছু দিন আগে। ইতিমধ্যেই হার্দিক ও নাতাশা তাঁদের সমাজমাধ্যম থেকে একে অপরের সমস্ত ছবি মুছে দিয়েছেন। বিশ্বকাপ জয়ের পর হার্দিকের উদ্দেশে একটি শুভেচ্ছাবার্তাও জানাননি নাতাশা।

অন্য দিকে, বিশ্বকাপ জয়ের পর ফোনে কাঁদতে দেখা গিয়েছে হার্দিক পাণ্ড্যকে। তখন অনুমান করা হয়েছিল, স্ত্রীর সঙ্গেই আনন্দাশ্রু ভাগ করে নিচ্ছেন ভারতীয় ক্রিকেটার। কিন্তু ঘনিষ্ঠ মহল থেকে যে ধরনের কথা শোনা যাচ্ছে তাতে এই সম্ভাবনা ক্ষীণ হচ্ছে। দম্পতির ওই বন্ধু অবশ্য শেষ পর্যন্ত বলেছেন, “কেউ জানে না ভবিষ্যতে কী ঘটবে। কিন্তু বর্তমানে যা পরিস্থিতি, তাতে হার্দিক এবং নাতাশার সম্পর্ক ঠিক হওয়ার আশা নেই। সম্ভবত, এটা শেষ হয়ে গিয়েছে।”

২০২০ সালে গাঁটছড়া বাঁধেন নাতাশা স্ট্যাঙ্কোভিচ এবং হার্দিক পাণ্ড্য ২০২৩ সালে রাজস্থানের উদয়পুরে বিয়ের জমকালো অনুষ্ঠান হয়েছিল। হিন্দু এবং খ্রিস্টান মতে বিয়ে করেছিলেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE