Advertisement
১৯ জুন ২০২৪
Ramayan Movie Update

‘রামায়ণ’ ছবির শেষ মুহূর্তে অদল-বদল, বিজয় সেতুপতির জায়গা নিলেন হরমন বাওয়েজা

‘রামায়ণ’ ছবির শুটিং শুরু আগে ফের তারকা বদল। বিজয় সেতুপতির জায়গা নিলেন হরমন বাওয়েজা।

Harman Baweja to replace Vijay Sethupathi at nitesh tiwari ramayan

(বাঁ দিকে) বিজয় সেতুপতি, হরমন বাওয়েজা (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ২০:০৭
Share: Save:

অনকে দিন ধরেই চর্চায় রয়েছে বলিউড পরিচালক নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’। ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’ অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি। খবর প্রকাশ্যে এসেছিল অনেক আগেই। তবে ছবি ঘোষণার পর থেকে একাধিক বার নানা কারণে পিছিয়ে গিয়েছে কাজ। প্রাথমিক ভাবে ছবির জন্য রণবীর কপূরকে রামচন্দ্র ও তাঁর বিপরীতে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে সীতার চরিত্রে পছন্দ করেন পরিচালক নীতেশ তিওয়ারি। তবে তার পর সীতার চরিত্রের জন্য উঠে আসে এক গুচ্ছ নাম। তবে শেষমেশ নাকি পল্লবীতেই ভরসা রেখেছেন পরিচালক। আলোচনা হয় রাবণের চরিত্র নিয়েও। একাধিক বার শোনা গিয়েছিল, ছবি থেকে সরে দাঁড়িয়েছেন দক্ষিণী তারকা যশ। যদিও শেষ পর্যন্ত রাজি হন তিনিও। এ বার ‘রামায়ণ’-এ ফের তারকা বদল। বিজয় সেতুপতির জায়গা নিলেন হরমন বাওয়েজা।

সূত্রের খবর, নীতেশের এই ছবি ভারতের অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের। মার্চ মাসের শেষের দিকেই শুরু হবে শুটিং। মুম্বই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং। যার সিংহভাগ শুট হবে মুম্বইতে। তার পর লন্ডন পাড়ি দেবে গোটা টিম। তবে তার আগে বদলে গেল বিভীষণ। কথা ছিল এই চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপতি। কিন্তু সেই জায়গা নিলেন হরমন। দীর্ঘ দিন সিনেমা থেকে আড়ালে ছিলেন তিনি। গত বছর ‘স্কুপ’ সিরিজ়ের মাধ্যমে ফের অভিনয়ে ফিরেছেন তিনি। এ বার ‘রামায়ণ’-এ এমন একটা চরিত্রের প্রস্তাব যদি সত্যি পেয়ে থাকেন হরমন, নিঃসন্দেহে তাঁর কেরিয়ারে তা বাড়তি অক্সিজেন যোগাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE