Advertisement
০২ মে ২০২৪
Ramcharan Teja

রান্না করছেন রামচরণ! শুটিং ফেলে হঠাৎ হাতে খুন্তি ধরলেন কেন ‘আরআরআর’ খ্যাত অভিনেতা?

রামচরণের রান্না করার ভিডিয়ো সমাজমাধ্যমের অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছে। রামচরণ সু-রাঁধুনি সে সম্পর্কে কোনও তথ্য আগে পাওয়া যায়নি। তাহলে হঠাৎ কেন হেঁশেলে ঢুকলেন তিনি?

রান্না করছেন রামচরণ!

রান্না করছেন রামচরণ! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১৯:৪৬
Share: Save:

পর্দায় তাঁকে বিভিন্ন ভূমিকায় দেখা যায়। কখনও তিনি রোম্যান্টিক প্রেমিক, কখনও আবার অ্যাকশন হিরো। তবে বাস্তবে একেবারে অন্য ভাবে ধরা দিলেন তেলুগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক রামচরণ। কাঁধে তোয়ালে ফেলে ঘেমেনেয়ে খুন্তি নাড়ছেন ‘আরআরআর’ খ্যাত অভিনেতা। পর্দার নায়ক হেঁশেলে গিয়ে একেবারে ধরাশায়ী হয়েছেন। তবু হাল ছাড়ছেন না। রামচরণের রান্না করার ভিডিয়ো সমাজমাধ্যমের অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছে। রামচরণ সু-রাঁধুনি সে সম্পর্কে কোনও তথ্য আগে পাওয়া যায়নি। তাহলে হঠাৎ কেন হেঁশেলে ঢুকলেন তিনি?

শুক্রবার ছিল আন্তর্জাতিক নারী দিবস। এমন দিনে তাঁর জীবনের অন্যতম দুই নারী মা সুরেখা এবং স্ত্রী উপাসনার জন্য নিজে হাতে রান্না করলেন রামচরণ। উপাসনা ইনস্টাগ্রামে রামচরণের রান্নার ভিডিয়ো পোস্ট করেছেন। মা এবং স্ত্রীর জন্য রামচরণ রাঁধলেন পনির টিক্কা এবং দোসা। এই ভিডিয়ো বেশ জনপ্রিয় হয়েছে। পর্দার প্রিয় নায়ককে রান্না করতে দেখে অবাকও হয়েছেন একাংশ। রামচরণ তাঁর পরবর্তী সিনেমা ‘গেম চে়ঞ্জার’-এর শুটিং করছেন এই মুহূর্তে। শুটিংয়ের ব্যস্ততার মাঝেই মা এবং স্ত্রীর জন্য রান্না রামচরণকে রান্না করতে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramcharan Teja Cooking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE