Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Daniel Radcliffe Becomes A Father

হাতে জাদুকাঠির বদলে বাচ্চার প্র্যাম! বাবা হলেন ‘হ্যারি পটার’ তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ

জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তিনি, খবর মিলেছিল আগেই। অবশেষে এল সেই সুখবর। বাবা হয়েছেন হলিউডের ব্রিটিশ তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ।

Harry Potter star Daniel Radcliffe becomes a father, welcomes first child with partner Erin Darke.

বাবা হলেন হলিউডের ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৬:৪৯
Share: Save:

‘হ্যারি পটার’-এর জীবনে নতুন অধ্যায়ের সূচনা। প্রথম বার বাবা হলেন হলিউডের ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ। সম্প্রতি সন্তানের জন্ম দিয়েছেন ড্যানিয়েলের এক দশকের প্রেমিকা এরিন ডার্ক। নিউ ইয়র্কের রাস্তায় প্র্যাম ঠেলতে দেখা গেল ‘হ্যারি পটার’ তারকাকে। তাঁর সঙ্গেই ছিলেন সদ্য মা হওয়া এরিনও। অভিনেত্রীর সঙ্গে এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্ক ড্যানিয়েলের। সম্পর্কের ১০ বছর পরে ড্যান ও এরিনের পরিবারে এল নতুন সদস্য। ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, খুদে সদস্যের আগমনে ভীষণ খুশি তাঁরা দু’জনেই।

২০১৩ সালে ‘কিল ইয়োর ডার্লিংস’ ছবিতে প্রথম বার একসঙ্গে কাজ করেন ড্যানিয়েল ও এরিন। ওই ছবির সেটেই বন্ধুত্ব থেকে প্রেম। তার পরে কেটে গিয়েছে প্রায় এক দশক। ‘কিল ইয়োর ডার্লিংস’-এর সেটে সেই যে একে অপরের হাত ধরেছিলেন, তার পর থেকে একসঙ্গেই পথ চলা ড্যান ও এরিনের। যদিও এই সম্পর্ককে ব্যক্তিগত পরিসরে রাখতেই পছন্দ করেন যুগল। ‘হ্যারি পটার’-এর মতো জনপ্রিয় সিরিজ়ে অভিনয়ের দৌলতে সিনেপ্রেমীদের কাছে পরিচিত মুখ ড্যানিয়েল। অন্য দিকে, ড্যানিয়েলের জনপ্রিয়তার ধারেকাছে না থাকলেও হলিউডে নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন আমেরিকান অভিনেত্রী এরিন ডার্ক। অভিনয় করেছেন ‘গুড গার্লস রিভল্ট’, ‘বিসাইড স্টিল ওয়াটার্স’, ‘মুনশাইন’-এর মতো ছবি এবং সিরিজ়ে। ২০১৬ সালে ড্যানিয়েলের সঙ্গে ‘ডোন্ট থিঙ্ক টোয়াইস’ ছবিতেও অভিনয় করেছেন এরিন। তবে শুধু অভিনয় নয়, এরিনের সঙ্গে ভবিষ্যতে চিত্রনাট্য লেখার ইচ্ছে রয়েছে বলেও জানিয়েছেন ড্যানিয়েল।

ড্যানিয়েলের সাম্প্রতিক ছবি ‘উইয়ার্ড: দ্য অ্যাল ইয়ানকোভিচ’-এর প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছিল ড্যান ও এরিনকে। মার্চের শেষ দিকেই খবর মিলেছিল, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। আপাতত প্রথম সন্তানকে নিয়েই জীবন উপভোগ করছেন ড্যান ও এরিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE