Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বরাবরই উচ্চাকাঙ্খী হাসিন, অফার এল বলিউডেরও

নিজস্ব প্রতিবেদন
০৮ জুলাই ২০১৮ ১৪:৫৫
ফের শিরোনামে ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। তবে দাম্পত্য কাঁটাছেড়া নয়, এ বার তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে দু’টি ফিল্মের জন্য।

দীর্ঘ বিরতির পর ফের মডেলিংয়ে পা রেখেছেন হাসিন। দু’টি শর্ট ফিল্মের শুটিং শেষ করে ফেলেছেন ইতিমধ্যে। ফিল্ম দুটির নাম এসকেপ (ESCAPE) এবং সরি (SORRY)। ফিল্মের পরিচালক আমজাদ খানের সঙ্গে ছবিও শেয়ার করেছেন।
Advertisement
হাসিন জানান, সব কিছু ঠিকঠাক থাকলে অগস্টেই দু’টি ছবির মুক্তি পাবে। এমনকি বলিউড ছবিতেও দেখা যেতে পারে তাঁকে। তবে এখনই শর্ট ফিল্ম বা তাঁর আগামী দিনের বলিউড ভেঞ্চার নিয়ে খুব বেশি কিছু খোলসা করতে চাইছেন না তিনি।

বীরভূমের সিউড়ি থেকে অভিনয় জগত— জার্নিটা মোটেই সহজ ছিল না হাসিনের কাছে। বহু টানাপড়েনের মধ্যে দিয়ে এগিয়েছে তাঁর সম্পর্ক এবং কেরিয়ার।
Advertisement
২ ফেব্রুয়ারি, ১৯৮৭ সালে বীরভূমের সিউড়িতে জন্ম হাসিনের। বাবু বেকারি নামে কয়েকটা কারখানার মালিক শেখ সইফুদ্দিনকে ২০০২ সালে বিয়ে করেন হাসিন। প্রথম পক্ষের দুটো মেয়েও আছে তাঁর।

হাসিনের প্রথম থেকেই মডেলিংয়ের শখ। বিনোদন জগতে আসতে চাইতেন। কিন্তু শ্বশুরবাড়ি তা সমর্থন করেনি। মডেলিংয়ে বাধা হয়ে দাঁড়ায় শ্বশুরবাড়ি। ২০১০ সালে সইফুদ্দিনকে ডিভোর্স দেন হাসিন।

ফের মডেলিং শুরু করেন। আইপিএলের চিয়ারলিডার হন। আর সেখানেই পরিচয় ক্রিকেটার মহম্মদ শামির সঙ্গে। ২০১৪ সালে বিয়ে করেন শামিকে। কিন্তু সেখানেও বাধা পায় তাঁর কেরিয়ার।

২০১৫ সালে শামি আর হাসিনের মেয়ে আইরার জন্ম হয়। তারপর প্রায় মডেলিং ছেড়েই দিয়েছিলেন হাসিন।

২০১৬ সালে হাসিনের সঙ্গে শামি এই ছবিটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। খোলামেলা পোশাক পরে থাকায় এই ছবিটি নিয়ে তীব্র সমালোচনা হয়। শামি তখন হাসিনের পাশেই দাঁড়িয়েছিলেন।

তাঁদের সম্পর্ক কতটা খারাপ হয়েছিল তা জানা যায় চলতি বছরের মার্চে। শামি এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেন হাসিন। শামির বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগও আনেন। আদালত পর্যন্ত গড়িয়েছে বিষয়টি। হাসিনের দাবি, ‘‘আমি মডেলিং করি, এটা শামি চাইত না। বাড়ি থেকে বেরোতেই দিত না। ভয় পেত বাড়ি থেকে বেরোলেই ওর কুকীর্তি জেনে ফেলব।’’

Tags: হাসিন জাহানমহম্মদ শামি