×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুন ২০২১ ই-পেপার

বিনোদন

বলিউডের এই গায়ক-গায়িকাদের লাইফ পার্টনারদের কি আগে চিনতেন?

নিজস্ব প্রতিবেদন
১৭ অক্টোবর ২০১৭ ১১:৪১
অরিজিৎ সিংহ: এক সময়ের গুজব গায়ক অরিজিৎ সিংহ নাকি দু’বার বিয়ের পিঁড়িতে বসেছেন। এক বার এক রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীর সঙ্গে। যে রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী ছিলেন অরিজিৎ নিজেও। আর ২০১৪ সালের ২১ জানুয়ারি তারাপীঠ মন্দিরে কোয়েল রায়কে বিয়ে করেন অরিজিৎ সিংহ।

সুনিধি চহ্বান: চার বছর বয়স থেকেই গানের জগতে রয়েছেন সুনিধি। সুনিধিও নাকি দু’বার বিয়ে করেছেন বলে বলিউডে গুজব। প্রথম জন বলিউডের নামজাদা ডায়লগ রাইটার বব্বি খান। কিন্তু সে বিয়ে বেশি দিন টেকেনি। আর তার পরেই সুনিধি বিয়ে করেন হিতেশ সোনিককে। দুই বছর ডেটিং করার পরই হিতেশকে বিয়ে করেন সুনিধি।
Advertisement
সোনু নিগম: গায়ক সোনু নিগম বিয়ে করেছেন কলকাতার মেয়ে মধুরিমাকে। বেশ জাঁকজমক ভাবেই কলকাতায় বিয়ে হয়েছিল সোনু ও মধুরিমার।

শ্রেয়া ঘোষাল: ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েন শ্রেয়া ঘোষাল। পাত্র শিলাদিত্য মুখোপাধ্যায় পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার।
Advertisement
রাহাত ফতে আলি খান: পাকিস্তানের কাওয়াল পরিবারের রাহাত ফতে আলি খান বলিউডে অগুনতি ছবিতে গান গেয়েছেন। আর এই বলিউড তাঁকে বসিয়েছে খ্যাতির অন্য এক জায়গায়। নিজের কাকা নুসরত ফতে আলি খানের মেয়ে নিদা খানকে বিয়ে করেন রাহাত।

কৈলাস খের:  ২০০৯ সালে শীতল খেরকে বিয়ে করেন সুফি গায়ক কৈলাস খের। একটি পুত্র সন্তানও রয়েছে অন্য ঘরানার এই গায়কের। আর কৈলাসের ছেলের নাম কবীর।

আতিফ আসলাম: পাকিস্তানের আর এক নামজাদা গায়ক যিনি ভারতেও সমান প্রসিদ্ধ। লাহৌরে ২০১৩ সালের ২৯ মার্চ সারা ভারবানাকে বিয়ে করেন আতিফ। সাত বছরের দীর্ঘ সম্পর্কের পর সারার সঙ্গে বিয়ে করেন আতিফ। ২০১৪ সালে তাঁদের একটি পুত্র সন্তানেরও জন্ম হয়।

মোহিত চহ্বান: এক সাংবাদিকের প্রেমে পড়েছিলেন গায়ক মোহিত চহ্বান। হিমাচলপ্রদেশের কসৌলির লেখিকা ও সাংবাদিক প্রার্থনা ঘেলটকে বিয়ে করেন মোহিত। রোম্যান্টিক গান তো মোহিত গানই। তবে বিয়ের আগে তাঁর প্রোপোজের আদবকায়দায় মোহিত হয়েছিলেন প্রার্থনা।

এ আর রহমান: বিয়ে বলে কথা। আর তাই সুরের জাদুকর এই গুরুদায়িত্ব সঁপে দিয়েছিলেন তাঁর মাকে। তবে রহমানের মা যে মেয়েকে খুঁজেছিলেন তিনি আসলে তাঁর বর্তমান স্ত্রী সাইরার বোন মেহের। তবে মেহেরের সঙ্গে বয়সের বিস্তর ফারাকের জন্যই শেষে সাইরার গলায় মালা পড়ান আল্লা রাখা রহমান।

শান: শান থুড়ি শান্তনু মুখোপাধ্যায় বিয়ে করেন রাধিকা বলে এক জনকে। বিখ্যাত শিল্পী হওয়ার আগে থেকেই রাধিকার সাপোর্ট পেয়ে এসেছেন শান। আর সেই সাপোর্ট গায়ক শানকে বহু দূর এগিয়ে দিয়েছে।

হানি সিংহ: লাইমলাইট থেকে অনেকটা দূরে হানি সিংহ। আর কোনও দিন স্ত্রীকেও আনেনি লাইমলাইটে। ২০১১ সালে শালিনী সিংহকে বিয়ে করেন হানি সিংহ।

আলি জাফর: এক দিকে অভিনয় আর এক দিকে গান। দু’দিক সমান তালে সামলাতে অভ্যস্ত পাকিস্তানের আলি জাফর। আমির খানের এক দূর সম্পর্কের বোন আয়েষা ফজলির সঙ্গে বিয়ে করেছেন আলি। দুই পুত্রও রয়েছে আলির।