Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Anik Dutta Health Update

অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে পরিচালক অনীককে, আর কী জানাল হাসপাতাল?

মঙ্গলবার সকালে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় পরিচালক অনীক দত্তকে। শ্বাস নিতে কষ্ট হচ্ছিল তাঁর। এখন কেমন আছেন পরিচালক?

কেমন আছেন অনীক দত্ত?

কেমন আছেন অনীক দত্ত? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৮:৫২
Share: Save:

পরিচালক অনীক দত্তের শারীরিক অবস্থার উন্নতি। হাসপাতালের তরফে জানানো হয়েছে এখন অনেকটাই স্থিতিশীল পরিচালক। কিন্তু এখনও অক্সিজেন সাপোর্টেই রাখা হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে খবর এমনটাই। চিকিৎসা চলছে। এখনও ‘আইটিইউ’-তেই রয়েছেন তিনি।

মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিট নাগাদ শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ৬২ বছরের অনীককে। শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে। পরীক্ষায় ধরা পড়েছে ‘সিওপিডি’।

দীর্ঘ দিন ধরেই সিওপিডি-র সমস্যা ছিল তাঁর, জানিয়েছেন পরিচালকের স্ত্রী সন্ধি দত্ত। দিন কয়েক আগেই রুটিন চেকআপে চিকিৎসকের কাছে যান তিনি। পরিচালকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বেশ কয়েক দিন ধরেই শরীর খুব একটা ভাল যাচ্ছিল না তাঁর। রবিবারেও একটি অনুষ্ঠানে তাঁর মঞ্চে ওঠানামা করতে খানিক অসুবিধা হচ্ছিল। কিন্তু হাসপাতালে যেতে নারাজ ছিলেন তিনি। সোমবার রাতে আচমকাই তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে। অবস্থা এমন পর্যায়ে চলে যায় যে, শ্বাস নিতে পারছিলেন না পরিচালক। সম্প্রতি তিনি ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘যত কাণ্ড কলকাতায়’ ছবির কাজে। ছবিতে সেলিব্রেট করা হবে বাঙালির প্রিয় গোয়েন্দার ‘মগজাস্ত্র’কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anik Dutta Tollywood Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE