Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anik Dutta

পরিচালক অনীক দত্ত অসুস্থ, তড়িঘড়ি ভর্তি করানো হল হাসপাতালে

মঙ্গলবার সকালে ফুসফুসের সংক্রমণ নিয়ে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হল পরিচালককে। এই মুহূর্তে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে।

অনেক দিন ধরেই ফুসফুসজনিত সমস্যায় ভুগছিলেন অনীক।

অনেক দিন ধরেই ফুসফুসজনিত সমস্যায় ভুগছিলেন অনীক। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১২:৩৩
Share: Save:

হাসপাতালে পরিচালক অনীক দত্ত। মঙ্গলবার সকালে ফুসফুসের সংক্রমণ নিয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হল পরিচালককে। এই মুহূর্তে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। দীর্ঘ দিন ধরেই সিওপিডি-র সমস্যা ছিল তাঁর, জানিয়েছেন পরিচালকের স্ত্রী সন্ধি দত্ত। দিন কয়েক আগেই রুটিন চেকআপে চিকিৎসকের কাছে যান তিনি।

পরিচালকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বেশ কয়েক দিন ধরেই শরীর খুব একটা ভাল যাচ্ছিল না তাঁর। রবিবারেও একটি অনুষ্ঠানে তাঁর মঞ্চে ওঠানামা করতে খানিক অসুবিধা হচ্ছিল। কিন্তু হাসপাতালে যেতে নারাজ ছিলেন তিনি। সোমবার রাতে আচমকাই তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে। অবস্থা এমন পর্যায়ে চলে যায় যে, শ্বাস নিতে পারছিলেন না পরিচালক। তড়িঘড়ি বাড়ির কাছাকাছি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। এই মুহূর্তে চিকিৎসা চলছে তাঁর। সম্প্রতি তিনি ব্যস্ত ছিলেন তাঁর আসন্ন ছবি ‘যত কাণ্ড কলকাতায়’ ছবির কাজে। ছবিতে সেলিব্রেট করা হবে বাঙালির প্রিয় গোয়েন্দার ‘মগজাস্ত্র’কে। কিন্তু আচমকা পরিচালকের অসুস্থতায় এই ছবির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE