×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৯ জুলাই ২০২১ ই-পেপার

‘ভূতের রাজা’র মতো এ কার আগমন টলিউডে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ এপ্রিল ২০১৯ ১৬:২৪
‘কণ্ঠ’র নতুন পোস্টার। ছবি: ফেসবুক থেকে গৃহীত।

‘কণ্ঠ’র নতুন পোস্টার। ছবি: ফেসবুক থেকে গৃহীত।

কুলোর মতো কান, মুলোর মতো দাঁত। মাথায় টোপর। ছবিতে যাঁকে দেখছেন, তাঁর সঙ্গে ভূতের রাজার মিল রয়েছে কি কোথাও? অনেকেই এই মিল খুঁজে পাচ্ছেন। তবে ছবিতে যাঁকে দেখছেন তিনি পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের আসন্ন ছবি ‘কণ্ঠ’-র একটি চরিত্র। সদ্য মুক্তি পেয়েছে এই পোস্টার। তা দেখে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছেন, এই চরিত্রটি শিবপ্রসাদ স্বয়ং!

গত মার্চে ওয়ার্ল্ড স্পিচ ডে-র দিনে মুক্তি পেয়েছিল আসন্ন এই ছবির প্রথম পোস্টার। সোশ্যাল মিডিয়ায় পোস্টারের ক্যাপশনে লেখা ছিল, ‘কণ্ঠ ছাড়ো জোরে...।’ যা এক সদর্থক ভাবনারই অঙ্গ। এ ছবির প্রযোজনার দায়িত্বে ‘উইন্ডোজ’।

পরিচালকের চেয়ারে শিবপ্রসাদ-নন্দিতা রায়ের জুটি মানেই নতুন কিছুর আশায় থাকেন দর্শক। এই ছবিতে শিবপ্রসাদ এবং পাওলি দামকে অনস্ক্রিন দম্পতি হিসেবে দেখা যাবে। ফের এক নতুন জুটিকে পাবে ইন্ডাস্ট্রি। জয়া আহসান রয়েছেন এক স্পিচ থেরাপিস্টের ভূমিকায়। ক্যামেরার দায়িত্বে রয়েছেন শুভঙ্কর ভড়। সব মিলিয়ে আরও একটা নতুন বিষয়কে দর্শক পর্দায় দেখতে পাবেন বলেই মনে করছেন টলি পাড়ার একটা বড় অংশ।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, আমিশার বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)



Tags:
Konttho Tollywood Celebrities Bengali Movie Upcoming Movies Shiboprosad Mukherjeeশিবপ্রসাদ মুখোপাধ্যায়পাওলি দাম Paoli Dam

Advertisement