Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ratan Rajputh

পানীয়ে মিশিয়ে দেওয়া হয়েছিল ওষুধ! অভিনেত্রী রতন রাজপুত বললেন শুরুর দিনের তিক্ত অভিজ্ঞতা

বেশ কিছু হিন্দি সিরিয়ালে অভিনয় করেছিলেন রতন রাজপুত। কিন্তু তাঁর শুরুর দিনগুলো মোটেই ভাল ছিল না। সেই কথাই ভাগ করে নিলেন অভিনেত্রী।

Ratan Rajputh\\\\\\\\\\\\\\\'s struggle

রতন রাজপুত। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৭:১০
Share: Save:

হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ রতন রাজপুত। ‘আগলে জনম মোহে বিটিয়া কি জো’ সিরিয়ালের মাধ্যমে আলোচনায় আসেন তিনি। তার পর বেশ কিছু রিয়্যালিটি শো-তেও যোগ দিয়েছিলেন অভিনেত্রী। বলিপাড়ায় তাঁর যাত্রা মোটেই মসৃণ ছিল না। মায়ানগরীতে অভিনেতা অভিনেত্রীদের সংগ্রাম করে উঠে আসার কাহিনি অনেকেই শুনেছেন। সকলের অভিজ্ঞতা যে খুব ভাল ছিল, তেমনটা নয়। বহু অভিনেতাকে, বিশেষত নায়িকাদের নানা ধরনের কুপ্রস্তাবের সম্মুখীন হতে হয়। কখনও প্রযোজক, কখনও আবার পরিচালক— নেপথ্যে জড়িয়ে থাকে এমন অনেক পরিচিত নাম।

এমনই এক অভিজ্ঞতার কথা প্রকাশ্যে আনেন নায়িকা। তিনি এক সাক্ষাৎকারে বলেন, “আমি তখন অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছি। সে সময় এক পরিচালকের সঙ্গে যোগাযোগ হয়। তাঁর টিমের সদস্যেরা আমায় নেশার জিনিস খাইয়ে দেয়। আমায় নিয়ে যাওয়া হয় একটি অন্ধকার জায়গায় অডিশনের জন্য। সঠিক জ্ঞান পর্যন্ত ছিল না আমার।” এমন অভিজ্ঞতা এক বার নয়। অনেক বারই হয়েছিল তাঁর। এক বার অডিশন দেওয়ার জন্য মুম্বইয়ের এক হোটেলে গিয়েছিলেন তিনি। বেশ কিছু পরিচিত মুখও দেখতে পেয়েছিলেন সেখানে। তিনি বলেন, “আমায় এক ধরনের পানীয় খাওয়ার জন্য বার বার অনুরোধ করছিলেন তাঁরা। যা খেয়ে আমি অস্বস্তি অনুভব করি।”তবে ‘মিটু’ অভিযানের সময় তিনি এ সব অভিজ্ঞতার কথা প্রকাশ্যে আনেননি। তবে রতন মনে করেন, বর্তমানে এ সব অভিজ্ঞতা নিয়ে কথা বলা উচিত। কারণ, এখন অনেকেই এই পেশায় আাসতে আগ্রহী। তাঁদের জন্যই নিজের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন নায়িকা। বর্তমানে তাঁকে তেমন ভাবে কোনও সিরিয়ালে বা সিরিজ়ে দেখা না গেলেও রতন নিজের ইউটিউব চ্যানেল এবং ভ্লগ নিয়ে খুবই ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Hindi Hindi Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE