×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ জুন ২০২১ ই-পেপার

বিনোদন

অম্বানীর বাড়িতে হোলির পার্টিতে হাজির প্রায় গোটা বলিউড, দেখে নিন ফোটো অ্যালবাম

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ০৭ মার্চ ২০২০ ১৩:৪৬
হোলির বাকি এখনও তিন দিন। কিন্তু তার আগেই বসন্ত নেমে এল ঈশা অম্বানী এবং আনন্দ পিরামলের বাড়িতে।তাঁদের মুম্বইয়ের বাড়িতে শুক্রবার বসেছিল প্রি-হোলি ব্যাশ। প্রিয়ঙ্কা চোপড়া থেকে ক্যাটরিনা কইফ—বলিউডের বহু তারকাই উপস্থিত ছিলেন ঈশার বাড়িতে। কী কী হল সেখানে? ভিকি-ক্যাটের প্রেমে কি লাগল ফাগুনের ছোঁয়া? দেখে নিন ছবিতে...

ছিমছাম সাজে দেখা গেল ঈশা অম্বানীকে। বেবি পিঙ্ক ম্যাক্সি ড্রেসে এগিয়ে এসে অভিবাদন জানাচ্ছিলেন সবাইকে। হাজার ব্যস্ততার মধ্যেও আলোকচিত্রীদের সঙ্গে কথা বললেন। পোজের আবদারও মেটালেন।
Advertisement
ঈশার সঙ্গে প্রিয়ঙ্কার বন্ধুতা বেশ পুরনো। বন্ধুর দোলের পার্টি আর প্রিয়ঙ্কা সেখানে থাকবেন না তা কী করে হয়? স্বামী নিককেনিয়ে তিনি হাজির হলেন সেখানে। এটা নিকের প্রথম রং খেলা। প্রিয়ঙ্কা পড়েছিলেন সাদা সারারা। তাতে মাল্টি কালারড সুতোর কাজ। নিকের সাজ সিম্পল। সাদা কুর্তা-পাঞ্জাবিতেই খুশি তিনি।

দেখা গেল ভিকি কৌশলকেও। সাদা রঙের ফুলটি শার্ট আর ডেনিমে বরাবরের মতো নজর কাড়লেন ভিকি। কিন্তু একা এলেন না তিনি।
Advertisement
স্লিভলেস লং হোয়াইট ড্রেসে ভিকির হাত ধরে এসে দাঁড়ালেন বলি পাড়ার সেনসেশন ক্যাটরিনা কইফ। তাঁদের দু’জনের প্রেম নিয়ে এমনিতেই অন্তহীন গসিপ। একসঙ্গে পোজ দিয়ে সেই গসিপকেই কি কার্যত মান্যতা দিলেন তাঁরা?

প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি রাজকুমার রাও এবং তাঁর লংটার্ম গার্লফ্রেন্ড পত্রলেখা। কনট্রাস্ট পোশাকে তাঁরাই বা কম যান কিসে? হোলি মানে সাদা পোশাক পড়তেই হবে—এই মিথ ভেঙে রাজকুমার এলেন নীল রঙের কুর্তায়। পত্রলেখা অবশ্য পড়েছিলেন সাদা রঙের পোশাক।

মেয়ে পার্টি দিয়েছে। তাই হাজার ব্যস্ততার মধ্যেও হাজির ছিলেন নীতা অম্বানী। তাঁর পছন্দ বাদামি রঙা আউটফিট। কানে ভারী ঝুমকো। এই বয়সেও তাঁর লুকস নজরকাড়া।

একটু আগে আগেই পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। পড়েছিলেন হলুদ রঙের পোশাক। ক্যানসারকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন কিছু দিন আগেই। পুরোদমে উপভোগ করছেন জীবন।

এসেছিলেন ঈশার বৌদি শ্লোকা মেহতা। ক্রপ টপ এবং পালাজো সেটে তিনিও কম যান না। স্বামী আকাশ অম্বানী পড়েছিলেন রামধনু রঙা টি-শার্ট।

দেখা গেল জ্যাকলিনকেও। তিনি পরেছিলেন ফ্লোরাল গাউন। বন্ধুদের সঙ্গে জমিয়ে পোজ দিলেন তিনি।

রাত বাড়তেই বদলে গেল পার্টির মেজাজ। ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিলেন নিক-প্রিয়ঙ্কা।

শুধু নিক-প্রিয়ঙ্কাই বা কেন? বর-বউয়ের সং সেলিব্রেশনে যোগ দিলেন ‘তৃতীয় ব্যক্তি’ ক্যাটরিনা। ভিকি কোথায় গেলেন?