Advertisement
২৩ জুন ২০২৪
Honey Singh

হানি সিংহের নতুন অ্যালবামের নামও দিয়েছেন তিনি, কে এই রহস্যময়ী নারী?

নতুন গানের অ্যালবাম ‘প্যারিস কা ট্রিপ’ আসছে, দিল্লির অনুষ্ঠানে সে কথা ঘোষণা করেছিলেন হানি। জানান, অ্যালবামের নাম ঠিক করেছেন টিনা। নতুন গানে হানির সঙ্গে দেখা যাবে তাঁকেও।

দিল্লির এক অনুষ্ঠানে হানির সঙ্গে হাত ধরে দেখা গেল মডেল-অভিনেত্রী টিনা থারানিকে।

দিল্লির এক অনুষ্ঠানে হানির সঙ্গে হাত ধরে দেখা গেল মডেল-অভিনেত্রী টিনা থারানিকে। সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৮:০৬
Share: Save:

আর কষ্টকল্পনা কিংবা জল্পনা নয়। রাখঢাক ছেড়ে প্রেমিকার সঙ্গে প্রকাশ্যেই ধরা দিলেন দেশের র‌্যাপতারকা হানি সিংহ। দিল্লির এক অনুষ্ঠানে হানির সঙ্গে হাত ধরে দেখা গেল মডেল-অভিনেত্রী টিনা থারানিকে। তাঁর সঙ্গে ছবি পোস্ট করে নিজেই ‘প্রেমিকা’ বলে উল্লেখ করেছেন হানি। সেই অনুষ্ঠানের ভিডিয়োতে কালো পোশাকে দু’জনের একত্র উপস্থিতি সর্বত্র ছড়িয়ে পড়েছে। জুটিকে দেখে আনন্দের উচ্ছ্বাস অনুরাগীদেরও।

নতুন গানের অ্যালবাম ‘প্যারিস কা ট্রিপ’ আসছে , দিল্লির অনুষ্ঠানে সে কথা ঘোষণা করেছিলেন হানি। জানান, অ্যালবামের নাম ঠিক করেছেন টিনা। নতুন গানে হানির সঙ্গে দেখা যাবে তাঁকেও। মঞ্চে উঠে হানিকে বলতে শোনা যায়, “ওই যে আমার প্রেমিকা বসে আছেন, নতুন নাম ‘হানি থ্রি পয়েন্ট ও’ ওঁরই দেওয়া।”

হানি আরও জানান, ৪৮টি গানের মধ্যে ১০টি গান বেছে অ্যালবামটি বানিয়েছেন। হানির জীবনের নতুন মোড় অনেকটাই ইতিবাচক, মনে করছেন অনুরাগীরা।

মাত্র তিন মাস হল প্রাক্তন স্ত্রী শালিনী তলোয়ারের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ‘ইয়ো ইয়ো’ হানির। শালিনীকে ১ কোটি টাকা খোরপোশ দিয়েছেন গায়ক। তার মধ্যেই টিনার সঙ্গে নতুন সম্পর্কের ঘোষণা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Honey Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE