• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনাকালের সাজ বিলাস! নির্ভয়ে সালোঁতে কোন কোন টলি তারকা?

Swastika
অতিমারির ধূসরতাকে মুছতে চেয়েছেন স্বস্তিকা। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত।

লকডাউন উঠতেই আপাদমস্তক স্যানিটাইজেশন। তার পরেই মাস্ক, ফেস শিল্ড, পিপিই কিট-এ কর্মীদের মুড়ে শহর কলকাতার সালোঁ তৈরি ফের সাজ-বিলাসের জন্য। ‘লকডাউনে যেমন তেমন, আনলকেতে আগের মতো’, নিউ নর্মালে তারকারাও এই মন্ত্র জপতে জপতে ঝাঁপিয়ে পড়েছেন সেখানে।

ফলাফল?

টোটা রায়চৌধুরী। মে মাসের শেষে নয় সপ্তাহ পরে চুল কাটিয়েছেন। সেই ছবি পোস্ট করেছেন ইনস্টায়। সঙ্গে রসিকতা, ‘‘না, না, ক্র্যানোটোমির জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে না! চুল কাটা হচ্ছে। # নিউ নর্মাল # কলকাতায় স্বাগতম।’’

গুটিগুটি পায়ে পার্লারে দেখা গিয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, বিদীপ্তা চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, ত্রিধা চৌধুরীকে।

স্বস্তিকা শুধু হেয়ার কাটেই থামেননি। হেয়ার কালার করে মুছতে চেয়েছেন অতিমারির ধূসরতাকে। বাজ কাটে স্বস্তিকা আরও সাহসী। তার পরেই তাতে সবুজ রঙের প্রলেপ। চুল সবুজ তো মন সবুজ!

পাঁচ মাস পরে চুলে কাঁচির কোপ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

আরও পড়ুন: নজরে রিয়ার কল লিস্ট, রহস্যময় ‘এইউ’-কে খুঁজছে সিবিআই​

সুমন মুখোপাধ্যায়ও হাজির একই সালোঁতে। সোশ্যাল মিডিয়া তা-ই বলছে। তিনিও হেয়ার কাট, হেয়ার স্পা করেছেন। 

সারা ক্ষণ হয় খোঁপা নয়তো বিনুনি কি চুলে পনি টেল, লম্বা চুল নিয়ে আর কোনও স্টাইলই করতে পারেন না বেচারি সোহিনী সেনগুপ্ত। এই নিয়ে বোরডম আসতেই লাইফে টুইস্ট হেয়ার কাট। এত দিনের লম্বা চুলে লং লেয়ার। সঙ্গে মেহগনি গ্লোবাল কালার। এই সোহিনীকে কেউ চেনেন?

আর থাকতে না পেরে লকডাউন উঠতেই পাঁচ মাস পরে চুলে কাঁচির কোপ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। চুলের ভোল বদলাতেই একঘেয়েমি গায়েব। নিজের মুখে এবং পার্লার কর্মীদের মুখে মাস্ক থাকায় সায়ন্তিকা তাই নির্ভয়।

নিজের ছবি ইনস্টায় পোস্ট করেছেন টোটা। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

আরও পড়ুন: ইঞ্জিনিয়ার থেকে ‘ব্যর্থ নায়কদের ঈশ্বর’ এই নায়িকা স্বজনপোষণ নিয়ে বদলে ফেলেছেন নিজেরই অবস্থান​

হেয়ার ট্রিটমেন্ট করিয়ে সবচেয়ে উত্তেজনা হয়েছে সম্ভবত ত্রিধার। মাত্র দিন চারেক আগে গিয়েছিলেন সালোঁতে। হেয়ার কাট, ট্রিটমেন্টের ছোট্ট ভিডিয়ো তুলে ফেলেছেন আনন্দের চোটে। ব্যাকগ্রাউন্ডে ঝিনচ্যাক মিউজিক। চেয়ারে বসেই ত্রিধা হালকা নাচের ছন্দে।

তবে চুলের যত্ন নিতে সবার প্রথমে খাতা খুলেছেন কাঞ্চন মল্লিক। সোশ্যাল বলছে, মে মাসে কলকাতা আনলক হতেই সালোঁতে হাজির তিনি। আবদার মেনে ছবিও তুলেছেন। সালোঁতে ঢোকার আগে অবশ্য তাঁর মুখেও মাস্ক ছিল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন