Advertisement
০৪ মে ২০২৪
Rachana Banerjee

সিল্কের রাতপোশাকে বন্ধুদের সঙ্গে রচনার নাচ, জন্মদিনে আর কী করলেন নায়িকা?

২ অক্টোবর ছিল রচনা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। এই বিশেষ দিনটা কী ভাবে উদ্‌যাপন করলেন অভিনেত্রী? প্রকাশ্যে এল ভিডিয়ো।

How did Tollywood actress Rachana Banerjee celebrate her birthday

রচনা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৭:৪৫
Share: Save:

কাজ ছাড়া তিনি কিছুই বোঝেন না। শুটিংয়ের পর টলিপাড়ার কারও সঙ্গে পার্টি করতেও দেখা যায় না অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়কে। গুটি কয়েক বন্ধুর সঙ্গেই দেখা যায় অভিনেত্রীকে। জন্মদিনটাও সেই কাছের বন্ধুদের নিয়েই কাটালেন নায়িকা। ২ অক্টোবর ছিল রচনার জন্মদিন। গান্ধীজির জন্মদিন বলে এমনই সর্বত্র ছুটি থাকে এ দিন। শুটিংপাড়াতেও হয় না কাজ। তাই জন্মদিনটা মনের মতো করে উদ্‌যাপন করলেন অভিনেত্রী। এখন যদিও বড় পর্দায় একদমই দেখা যায় না রচনাকে। এখন শুধুই ‘দিদি নম্বর ১’-এর সঞ্চালিকা হিসাবেই দেখা যায় অভিনেত্রীকে। তাই মাসে কিছু দিন শুটিং আর বাকি দিনগুলো নিজের জন্য সময় বরাদ্দ রাখেন রচনা। কী ভাবে বিশেষ দিনটা কাটালেন অভিনেত্রী?

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন রচনা। যেখানে দেখা যাচ্ছে নায়িকার সব কাছের বন্ধুদের। একটি ঘরে সার দিয়ে দাঁড়িয়ে তাঁর বন্ধুরা। আর নায়িকার জন্মদিন উপলক্ষে গানের সঙ্গে তাল মেলাচ্ছেন সকলে। ভিডিয়োটি শুরু হতেই সকলের প্রশ্ন ছিল ‘বার্থডে গার্ল’ কোথায়? শেষে দেখা গেল রচনাকে। সিল্কের রাতপোশাকে বন্ধুদের সঙ্গে নাচছেন রচনা। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী লেখেন, “এ রকম আরও মজা হোক, আরও আনন্দ করি, ঘুরতে যাই আরও এমন কেক আসুক।” জন্মদিনের রাতে যে তাঁরা চুটিয়ে মজা করেছেন তা ভিডিয়োতেই স্পষ্ট।

রিয়্যালিটি শোয়ের সঞ্চালিকা ছাড়াও রচনা এখন ব্যবসায়ীও। শাড়ি, জামাকাপড়, গয়নার ব্যবসা তো ছিলই। কয়েক দিন আগে ঘোষণা করেছিলেন, তাঁর প্রসাধনীর সংস্থারও। ব্যবসায়ী হিসাবেও এখন পসার জমাতে ব্যস্ত রচনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE