Advertisement
১৬ মে ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan-Vijay: শাহরুখের ‘জওয়ান’-এ বিজয়ের পারিশ্রমিক শুনলে চমকে যাবেন!

২০২৩-এ শাহরুখের ঝুলিতে একের পর এক ছবি। দক্ষিণী তারকা বিজয় কত দর হাঁকলেন শাহরুখের সঙ্গে কাজ করার জন্য?

শাহরুখের ছবিতে কত পারিশ্রমিক চাইলেন বিজয়?

শাহরুখের ছবিতে কত পারিশ্রমিক চাইলেন বিজয়?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৮:৩৫
Share: Save:

বলিউডের ‘বাদশা’ ফিরছেন বড়সড় ধমাকা নিয়ে। ২০১৮-য় ‘জিরো’ মুক্তির পর পেরিয়ে গিয়েছে চার-চারটি বছর। বড় পর্দার ধারেকাছে দেখা যায়নি শাহরুখ খানকে। এই চার বছরের বিরতি সুদে-আসলে তুলতেই একসঙ্গে তিন-তিনটি ছবি নিয়ে ফিরছেন কিং খান। সেই তিনের মধ্যে একটি ছবি দক্ষিণী পরিচালক আতলির। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে।

তামিল চলচ্চিত্র জগতে প্রতিষ্ঠিত অভিনেতা এবং প্রযোজক বিজয়। এই ছবিতে খলনায়কের চরিত্রে তাঁকে দেখবেন দর্শক। জানেন কি এই ছবির জন্য ঠিক কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন বিজয়? শুনলে সত্যিই চমকে যাবেন।

আগে প্রতি ছবিপিছু বিজয়ের পারিশ্রমিক ছিল ১৫ কোটি টাকা। কিন্তু তাঁর অভিনীত ছবি ‘বিক্রম’–এর আকাশছোঁয়া সাফল্যের পর অভিনেতার পারিশ্রমিকও বেড়ে গিয়েছে বেশ কয়েক কোটি। শাহরুখ অভিনীত ‘জওয়ান’-এ বিজয় তাঁর পারিশ্রমিক হেঁকেছেন ২১ কোটি টাকা।

বড় পর্দায় কিং খান বনাম বিজয় সেতুপতি— জোরদার লড়াই দেখতে চলেছেন দর্শকরা। এই ছবিতে শাহরুখ, বিজয় ছাড়াও প্রথম বার কিং খানের সঙ্গে জুটিতে দেখা যাবে দক্ষিণী নায়িকা নয়নতারাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE