Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sara Ali Khan

Sara Ali Khan: কার্তিককে মিস করছেন নাকি? আবু ধাবির গ্রিন কার্পেটে প্রসঙ্গই এড়িয়ে গেলেন সারা!

বছর কয়েক আগে ভাল লাগা প্রকাশ্যে এনেছিলেন নিজেই। ছবির সেটে সম্পর্কের শুরু। এখন কি কার্তিক আরিয়ানের নাম শুনতেই চান না সারা আলি খান?

 সারা আলি খান।

সারা আলি খান।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ২১:০৯
Share: Save:

কার্তিক আরিয়ানের নাম শুনেই এড়িয়ে গেলেন সারা আলি খান! সাক্ষী রইল আবু ধাবির গ্রিন কার্পেট। অথচ কয়েক বছর আগে এই কার্তিককেই ডেট করার ইচ্ছে প্রকাশ করেছিলেন সইফ আলি খানের কন্যা। এর মধ্যেই ওলটপালট সব সমীকরণ। সেই আভাস আরও যেন স্পষ্ট বিদেশের পুরস্কার মঞ্চে।

আবু ধাবির গ্রিন কার্পেটে সারা আলি খান পৌঁছতেই ঘিরে ধরেছিলেন সাংবাদিকদেরা। প্রশ্নের সিংহভাগ কার্তিককে ঘিরেই। ‘ভুল ভুলাইয়া২’-এর সাফল্যকে কী ভাবে দেখছেন? হাসিমুখে নায়িকার জবাব, “সবাইকেই শুভেচ্ছা, ইন্ডাস্ট্রির জন্যও এই সাফল্য খুব জরুরি। আমি চাই সবার ছবি ভাল করুক।” তার পরেই প্রশ্ন, নায়িকা কি মিস করেন কার্তিককে? জবাবে স্রেফ হাসিমুখে ধন্যবাদ বলে এড়িয়ে যান নায়িকা।

কার্তিকের প্রতি সারার ভাল লাগার কথা বলিউডে প্রায় সকলেরই জানা। নিজের মনের কথা প্রকাশ্যে আনার পরই ২০২০ সালে ইমতিয়াজ আলির ছবিতে জুটি বাঁধেন দু’জনে। ‘লভ আজ কাল ২’-তে তাঁদের রসায়ন বেশ নজর কাড়ে দর্শকের। কিন্তু পর্দার রোম্যান্স জমলেও, বাস্তবের রসায়নে ভাটা পড়ে ইমতিয়াজের সেটেই। নেটমাধ্যমে এর পরেই একে অপরকে অনুসরণ করা বন্ধ করে দেন কার্তিক-সারা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Kartik Aryaan Love Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE