• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গার্লফ্রেন্ড কৌশানীকে কতটা চেনেন বনি?

celebs
‘গার্লফ্রেন্ড’-এর জুটি।

Advertisement

রাজা চন্দের পরিচালনায় ‘গার্লফ্রেন্ড’ মুক্তি পেয়েছে চলতি মাসের প্রথমে। বনি-কৌশানীর অফস্ক্রিন সম্পর্কের মতই তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রিও পছন্দ করেছেন দর্শক। বক্স অফিসে রেজাল্টেও খুশি টিম।

কিন্তু কৌশানীকে আদৌ কতটা চেনেন বনি? কৌশানীর পছন্দের সিনেমা, পছন্দের রং, পছন্দের বেড়াতে যাওয়ার জায়গা সম্পর্কে কতটা ওয়াকিবলক তিনি? এ সব প্রশ্ন সরাসরি প্রেমিককে করেছেন কৌশানী স্বয়ং। ক্যামেরার সামনে তার উত্তরও দিয়েছেন নায়ক। সে ভিডিয়ো এখন অনুরাগীদের পছন্দের তালিকায় রয়েছে।

ছবি রিলিজের আগে একান্ত সাক্ষাত্কারে বনি বলেছিলেন, ‘‘আসলে আমাদের বন্ধুত্বটা অনেক বেশি। ওই লাভি ডাভি কাপল নই আমরা।’’ আর কৌশানী শেয়ার করেছিলেন, ‘‘বনি আমার সেকেন্ড বয়ফ্রেন্ড। আই অ্যাম ওয়ান ম্যান উওম্যান। দেখুন, সবাইকে তো চান্স দিইনি। আমাকে দেখে সবাই বলে খুব অ্যাটিটিউড আছে। কিন্তু আসলে সেটা নয়। আমি মানুষের সঙ্গে মিশতে ভালবাসি। আমার মনে হয় অন্যের জীবনে আমি রং আনতে পারি। সেই পয়েন্ট অফ ভিউ থেকে বলতে পারি আমি অ্যাটেনশন ভালবাসি। ছোট থেকে বহু ছেলে অ্যাটেনশন দিয়েছে। প্রোপোজ করেছে। কিন্তু বয়ফ্রেন্ড কথাটা একজনের জন্যই ইউজ করব। যার সঙ্গে রেস্ট অফ দ্য লাইফ কাটাবো বলে প্ল্যান করেছিলাম। তাই জন্য বনি দু’নম্বর।’’

আরও পড়ুন, ‘আমার মতো গার্লফ্রেন্ড থাকলে অন্য কোথাও যাওয়ার দরকার হয় না’

সত্যিই যে বনি-কৌশানী একে অপরের বেস্ট ফ্রেন্ড তা জানেন টলি মহলের সদস্যরা। দেখুন, নিজেদের সম্পর্কের বোঝাপড়াটা কী ভাবে আরও একবার ক্যামেরার সামনে ঝালিয়ে নিলেন এই জুটি।  

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন