Advertisement
১১ মে ২০২৪
indrani halder

Indrani Haldar: কোভিড সচেতনতায় কাটবে জন্মদিন, দুপুরে মায়ের রাঁধা পায়েস খাবেন ইন্দ্রাণী

ইন্দ্রাণী এ বছরের জন্মদিন উৎসর্গ করছেন কোভিড সচেতনতায়। সেই উপলক্ষে থাকছে বিশেষ এক আয়োজন।

ইন্দ্রাণী হালদার।

ইন্দ্রাণী হালদার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ০৭:২৪
Share: Save:

৬ জানুয়ারি। আর পাঁচটা দিনের চেয়ে একটু হলেও আলাদা ইন্দ্রাণী হালদারের জীবনে। ছোট পর্দার ‘শ্রীময়ী’র জন্মদিন। আনন্দবাজার অনলাইনকে আগাম জানিয়েছেন অভিনেত্রী, ‘‘এ বছর জন্মদিন উৎসর্গ করছি কোভিড সচেতনতায়। সেই উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন থাকবে। ঠিক করেছি, কিছু মানুষের হাতে উপহারও তুলে দেব এ বার।’’ উদ্যোগে ‘বন্ধু’ সংগঠন।

ইন্দ্রাণীর দিন শুরু হয় জগন্নাথ দেবের পুজো দিয়ে। জন্মদিনেও তার ব্যতিক্রম হবে না। নানা ধরনের ফুল দিয়ে সুন্দর করে সাজাবেন তাঁর ঠাকুরের আসন। সংগঠনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে নিউ আলিপুরে পৌঁছে যাবেন নির্দিষ্ট সময়ে। সেখানেই কেক কাটা হবে। জন্মদিন মানেই কাছের মানুষদের উপহার। কী পেলেন ইন্দ্রাণী? অভিনেত্রী জানিয়েছেন, ডিজাইনার বন্ধু ঋতু দাসানি একটি কুর্তি আর প্যান্ট উপহার দিয়েছেন। বিশেষ দিনে সেটাই পরবেন। ইন্দ্রাণীর মা মেয়ের জন্য খুব সুন্দর একটি সোনার পেনডেন্ট কিনেছেন। মেয়ে যে গয়না পরতে বড্ড ভালবাসে! নতুন পোশাকের সঙ্গে সেটিও পরবেন ‘গোয়েন্দা গিন্নি’।

দুপুরের ‘বার্থডে গার্ল’-এর পাতে পাঁচ রকম ভাজা, ডাল, তরকারি, মাছ, মাংস থাকবেই। আর থাকবে মায়ের রাঁধা পায়েস। বিকেলেও বন্ধুদের নিয়ে পার্টি দেবেন ভেবেছিলেন। ‘‘করোনার কারণে সেই অনুষ্ঠান বাতিল করেছি’’ জানিয়েছেন ইন্দ্রাণী। প্রতি বছর এ দিন বহু জন তাঁর বাড়িতে আসেন জন্মদিনের শুভেচ্ছা জানাতে। এ বছর কাউকে আলাদা করে আমন্ত্রণ জানাচ্ছেন না। তবে এ দিন সকলের জন্য তাঁর দরজা খোলা থাকবে বরাবরের মতোই। ধারাবাহিক ‘শ্রীময়ী’ শেষ হওয়ার পর গোটা একটি মাস ছুটিতে অভিনেত্রী। ফেব্রুয়ারি থেকে ফের শুরু ব্যস্ততা। ওই মাসেই তিনি ‘কুলের আচার’-এ বড় পর্দায় শাশুড়ি হিসেবে ফিরছেন। এ ছাড়া, মার্চের শেষ থেকে শুরু হওয়ার কথা মৈনাক ভৌমিকের ‘ছুটকি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

indrani halder Celebrity Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE