Advertisement
১১ মে ২০২৪
Hrithik Roshan

Hrithik Roshan: করোনায় অসাবধানতা নয়, জন্মদিনে দেখা দেবেন না হৃতিক রোশন

তাঁর দর্শন পেতে ভক্তরা ভিড় জমালে বাড়বে করোনা ছড়ানোর আশঙ্কা। সচেতন নাগরিক হিসেবে তা এড়াতে চান অভিনেতা।

করোনা পরিস্থিতিতে সতর্ক হৃতিক।

করোনা পরিস্থিতিতে সতর্ক হৃতিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ১৬:১৬
Share: Save:

দেশজুড়ে হু হু করে বাড়তে থাকা সংক্রমণের পরিস্থিতিতে করোনা সচেতনতাই এখন ‘লক্ষ্য’ হৃতিক রোশনের। ‘কোই মিল গয়া’, ‘কৃষ’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র নায়ক এ বার জন্মদিনে প্রকাশ্যে আসছেন না। প্রিয় নায়কের এক ঝলক দর্শন পেতে প্রতি বছরই জন্মদিনে তাঁর মুম্বইয়ের বাড়ির সামনে ভিড় জমান ভক্তরা। বারান্দায় এসে হাত নাড়েন হৃতিকও। এ বার কোভিডে তা যাতে সংক্রমণ বাড়াতে না পারে, সে জন্যই জনসমক্ষে না আসার সিদ্ধান্ত নিয়েছেন রাকেশ রোশনের পুত্র।

সোমবার ৪৮ বছর বয়স হবে ‘কহো না প্যায়ার হ্যায়’-এর সেই গ্রীক দেবতাসুলভ নায়কের। শুধু চেহারাই নয়, গত দু’দশকে একের পর এক ছবিতে অভিনয়েও মন কেড়েছেন রাকেশ-পুত্র। গোটা দেশে তাঁর অনুরাগী মহলও আড়ে-বহরে বিরাট। ফলে জন্মদিনে নায়কের এক পলকের দেখার অপেক্ষায় থাকেন অনেকেই।

বলি পাড়া সূত্রে খবর— যে আবাসনে হৃতিক থাকেন, সেখানে তাঁর প্রতিবেশী প্রযোজক নাদিয়াদওয়ালা পরিবার। তাঁদের বাড়ির সব সদস্যই বর্তমানে কোভিডে আক্রান্ত। বিধি মেনে গোটা আবাসনই এখন নিভৃতবাসে। ফলে ঝুঁকি নিতে চাইছেন না হৃতিক। অন্য দিকে, তাঁর দর্শন পেতে ভক্তরা ভিড় জমালে বাড়বে করোনা ছড়ানোর আশঙ্কা। সচেতন নাগরিক হিসেবে তা-ও এড়াতে চান অভিনেতা। সব মিলিয়েই এই সিদ্ধান্ত।

পরিচালক সিদ্ধার্থ আনন্দ-র ‘ওয়ার’ ছবিতে শেষ বার দেখা গিয়েছে হৃতিককে। পরবর্তী ছবির তালিকায় রয়েছে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘ফাইটার’ এবং সইফ আলি খানের সঙ্গে ‘বিক্রম বেদ’। শোনা যাচ্ছে, জন্মদিনে অনুরাগীদের বড়সড় কোনও সুখবর দিতে পারেন ‘যোধা আকবর’-এর অভিনেতা। আগামী ছবিতে ‘বেদ’-এর ভূমিকায় হৃতিকের প্রথম ঝলকও নাকি প্রকাশ পেতে পারে নায়কের জন্মদিনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE