Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

‘মন্নত’-এ কত কোটি টাকার ফ্ল্যাটে সংসার শুরু করবেন হৃতিক-সাবা?

সাবার সঙ্গে সংসার পাততে চলেছেন হৃতিক! কয়েকশো কোটি টাকা দিয়ে নতুন ফ্ল্যাট কিনলেন অভিনেতা।

হৃতিক-সাবার নতুন ঠিকানা।

হৃতিক-সাবার নতুন ঠিকানা। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ২১:৫৭
Share: Save:

এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত জুটি হৃতিক রোশন ও সাবা আজাদ। চলতি বছর করবা চৌথের দিন সাবার সঙ্গে সম্পর্কে সিলমোহর দেন ‘বলিউডের গ্রীক গড’। বেশ কয়েকদিন ধরেই একসঙ্গে থাকছিলেন হৃতিক-সাবা। এ বার মুম্বইয়ের মন্নতে আবাসনেই নতুন আস্তানা যুগলের। কিন্তু কত কোটি দিয়ে এই ফ্ল্যাট কিনলেন হৃতিক? টাকার অঙ্কটা শুনলে হতবাক হতে বাধ্য!

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বেশ কয়েকজন বলি নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে হৃতিকের। যার মধ্যে অন্যতম ছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু এই প্রসঙ্গে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি হৃতিক। অনেকগুলো বছর ‘সিঙ্গল’ থাকার পর হৃতিকের জীবনে বসন্ত এল সাবার সৌজন্যে। এ বার পাকাপাকি ভাবে একসঙ্গে থাকতে শুরু করবেন হৃতিক-সাবা। নিজের সঙ্গিনীর জন্য তাই নতুন ঠিকানা বন্দোবস্ত করলেন হৃতিক। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ১০০ কোটি টাকা দিয়ে ডুপ্লে কিনেছেন হৃতিক। সেখানেই নতুন সংসার পাতবেন তাঁরা। জুহু-ভারসোভা সংযুক্ত রাস্তার উপর সমুদ্রমুখী এই ডুপ্লে কেনেন অভিনেতা। এই মুহূর্তে জোরকদমে চলছে ফ্ল্যাটের অন্দরসজ্জা। মন্নত আবাসানের ১৫ ও ১৬ তলায় দু’টি ডুপ্লে কেনেন যার জন্য অভিনেতা। খরচ করেন যথাক্রমে ৬৭.৫০ কোটি ও ৩০ কোটি টাকা। কিন্তু এই নতুন আস্তানার গৃহপ্রবেশের দিন ক্ষণ এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Saba Azad bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE