Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Saba Azad

রিচা-আলির বিয়েতে নিজের সাজের ছবি দিতেই কটাক্ষের শিকার হৃতিক-প্রেমিকা সাবা!

রিচা-আলির বিয়ের অনুষ্ঠানে হৃতিক রোশনের সঙ্গে দেখা গিয়েছিল তাঁর প্রেমিকা সাবা আজাদকে। নিজের সাজের পোশাকের ছবি সমাজমাধ্যমে দিতেই কটাক্ষের শিকার হন তিনি। পাল্টা জবাবও দেন তিনি।

রিচা-আলির বিয়ের অনুষ্ঠান উপলক্ষে হৃতিক-প্রেমিকার সাজ।

রিচা-আলির বিয়ের অনুষ্ঠান উপলক্ষে হৃতিক-প্রেমিকার সাজ। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৩:০৯
Share: Save:

বলিপাড়ায় আবার বিয়ের সানাই। রিচা চড্ডা এবং আলি ফজল— দুই তারকার বিয়ের সাড়ম্বর অনুষ্ঠানে মুম্বই শহর বলি নক্ষত্রদের ছটায়। ৪ অক্টোবর, মঙ্গলবার জমকালো রিসেপশনের আয়োজন করেছিলেন এই বলি দম্পতি। সেখানেই একে একে হাজির হয়েছিলেন বলিউড তারকারা। উপস্থিত অতিথিদের মধ্যে আলাদা ভাবে নজর কেড়েছিলেন হৃতিক রোশন এবং তাঁর প্রেমিকা সাবা আজাদ। হৃতিক পরেছিলেন স্যুট-প্যান্ট। তাঁর পাশে সবুজরঙা লেহঙ্গায় দারুণ মানিয়েছিল সাবাকে। সেই সাজের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। তাঁকে আমন্ত্রণ জানানোর জন্য রিচা-আলিকে ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। কিন্তু এই ছবি দেওয়ার পরেই এক নেটব্যবহারকারী সাবার পোশাক নিয়ে মন্তব্য করেন। সাবাকে এই পোশাকে দেখতে ‘খুব খারাপ’ লাগছে বলে জানান তিনি।

এ নিয়ে নীরব না থেকে সমাজমাধ্যমেই নিজের মুখ খোলেন সাবা। নেটব্যবহারকারীর অ্যাকাউন্টের স্ক্রিনশট নিয়ে আলাদা ভাবে পোস্টও করেন অভিনেত্রী। পোস্টে লিখে জানান, ‘‘ইনি শ্রুতি। নিজের ভালবাসা নিয়ে থাকলেও তিনি তাঁর মনে জমে থাকা ঘৃণা ভাগ করার জন্য আমাকে ফলো করেন। ওঁর মতো আরও অনেকেই রয়েছেন। শ্রুতির মতো হবেন না। আমাকে আনফলো করে দিতে পারেন। ঘটনাচক্রে, শ্রুতি ব্লক বাটন ব্যবহার করতে জানেন না। খুব তাড়াতাড়িই তাদের পরিচিতি ঘটবে।’’এই ঘটনা প্রসঙ্গে রিচা চড্ডা বলেন, ‘‘প্রিয় সাবা, তোমাকে খুব সুন্দর লাগছিল। পৃথিবীতে এমন কি‌ছু নেই যা ভালবাসা দিয়ে জয় করা যায় না। হয়তো একটু সময় লাগে। তোমাকে এবং হৃতিককে আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ জানাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saba Azad Hrithik Roshan Richa Chadha Ali Fazal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE