Advertisement
১৭ মে ২০২৪
Shah Rukh-Priyanka Controversy

প্রথম থেকেই বাদশার জ্যাকেটের দিকে নজর প্রিয়ঙ্কার! শাহরুখের সঙ্গে পুরনো ছবিতে মিলল প্রমাণ

প্রিয়ঙ্কা চোপড়া ও শাহরুখ খানের সম্পর্কের সমীকরণ নিয়ে বলিপাড়ায় কম চর্চা হয়নি। ‘ডন ২’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন দুই তারকা।

In Nafisa Ali’s throwback picture, Priyanka Chopra looks on as Shah Rukh Khan is honored at an event dgtl

‘ডন ২’ ছবিতে কাজ করার পর থেকেই গুঞ্জন শুরু হয়েছিল শাহরুখ ও প্রিয়ঙ্কার ‘সম্পর্ক’ নিয়ে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ২০:০৩
Share: Save:

এক জন বলিউডের ‘বাদশা’। অন্য জন, এখন আন্তর্জাতিক তারকা। এক সময় জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ির দু’টি ছবিতে। তবে, তার পরেই বিপত্তির সূত্রপাত। একে অপরের সঙ্গে ‘সম্পর্ক’ নিয়ে জলঘোলার কারণে প্রায় এক যুগেরও বেশি সময় ধরে মুখোমুখিই হননি তাঁরা। ফের তাঁদের দেখা গেল এক ফ্রেমে। যদিও সেই ছবি আজকের তারিখের নয়। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ‘থ্রোব্যাক’ ছবি পোস্ট করেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নাফিসা আলি। সেখানেই এক ফ্রেমে দেখা গেল শাহরুখ খান ও প্রিয়ঙ্কা চোপড়াকে। দুই তারকার ছবি পোস্ট করতেই তা ভাইরাল সমাজমাধ্যমে।

এক অনুষ্ঠানে শাহরুখ খানের হাতে একটি জ্যাকেট তুলে দিচ্ছেন নাফিসা আলি। নাফিসার ঠিক পাশেই দাঁড়িয়ে হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। যদিও নাফিসা সামনে থাকায় ঢাকা পড়ে গিয়েছেন প্রিয়ঙ্কা। মুখ দেখা না গেলেও উনি যে প্রিয়ঙ্কাই, তা স্পষ্ট নাফিসার পোস্ট করা ছবি থেকে। সমাজমাধ্যমে এই ছবি পোস্ট করে নাফিসা লেখেন, ‘‘দিল্লিতে একটি পোলো টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে এসেছিলেন শাহরুখ ও প্রিয়ঙ্কা। সেই সময় ওই রেজিমেন্টের জ্যাকেট দিয়ে সম্মান জানানো হয়েছিল শাহরুখকে। ১৯৪৭ সালে স্বাধীনতার ঠিক পরেই ৬১তম ক্যাভালরি প্রতিষ্ঠিত হয়েছিল, যে রেজিমেন্টে আমার স্বামীও ছিলেন।’’ উক্ত রেজিমেন্টের একাধিক সাফল্য ও ঐতিহ্যের কথা উল্লেখ করে নাফিসা লেখেন, দিল্লির ওই টুর্নামেন্টে রেজিমেন্টের জ্যাকেট দিয়ে সম্মান জানানো হয়েছিল বলিউডের বাদশাকে। শাহরুখকে জ্যাকেট উপহার দেওয়ার মুহূর্তের ছবিই সমাজমাধ্যমে পোস্ট করেন নাফিসা। ছবি দেখে অনুরাগীদের ধারণা, সেই সময় শাহরুখের দিকেই নাকি মুগ্ধ হয়ে তাকিয়েছিলেন প্রিয়ঙ্কা। ছবি প্রকাশ্যে আসার পর থেকেই ফের চর্চায় উঠে এসেছে শাহরুখ ও প্রিয়ঙ্কার সম্পর্কের সমীকরণ।

২০০৪ সালে ফারহান আখতার পরিচালিত ‘ডন’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন শাহরুখ খান ও প্রিয়ঙ্কা চোপড়া। তার পরে ২০১১ সালে ‘ডন ২’ ছবিতেও নিজেদের চরিত্রে ফেরেন তাঁরা। সেই সময়েই কানাঘুষো শোনা যায়, পর্দার বাইরে দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে। তা নিয়ে পরে চর্চা বাড়লে বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। স্ত্রীকে শান্ত করতে নাকি শাহরুখ কথা দিয়েছিলেন প্রিয়ঙ্কার সঙ্গে আর কোনও ছবিতে কাজ করবেন না। কথা রেখেওছেন শাহরুখ। গত ১২ বছরে প্রিয়ঙ্কার ছায়াও মাড়াননি বাদশা। অন্য দিকে, বলিউড ছেড়ে হলিউডে পাড়ি দিয়েছেন দেশি গার্ল। পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে আমেরিকাতেই সংসার পেতেছেন প্রিয়ঙ্কা। তবে হলিউডে পাড়ি দিয়েও প্রাক্তন প্রেমিকের জ্যাকেটের মায়া কাটাতে পারেননি দেশি গার্ল। এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা নিজেই জানান, প্রাক্তন প্রেমিককে আর তাঁর জ্যাকেট ফেরত দেননি তিনি। প্রিয়ঙ্কার ওই জ্যাকেটের সঙ্গে অদ্ভুত মিল পাওয়া গিয়েছিল শাহরুখের একটি জ্যাকেটের। দুইয়ে দুইয়ে চার করতে সময় লাগেনি নেটাগরিকদের। তবে কি চিরকালই বাদশার জ্যাকেটের দিকেই নজর ছিল দেশি গার্লের? জ্যাকেট সংক্রান্ত নতুন ছবি প্রকাশ্যে আসতেই ফের শুরু হল সেই চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE