Advertisement
০৬ মে ২০২৪
Ira Khan-Nupur Shikhare

দু’সপ্তাহ ধরে ‘ম্যারাথন’ বিয়ে, এ বার মধুচন্দ্রিমায় নতুন কোন চমক দিলেন আমির-কন্যা আইরা

৩ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত ধাপে ধাপে সম্পন্ন হয় আইরার বিয়ে। এ বার মধুচন্দ্রিমায় কোথায় গেলেন আমিরের মেয়ে-জামাই?

(বাঁ দিকে) আইরা খান  নূপুর শিখর (ডান দিকে)।

(বাঁ দিকে) আইরা খান নূপুর শিখর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১১:৪১
Share: Save:

আমির খানের পরিবারে ২০২৪ সালের সূচনা আর পাঁচটা বছরের চেয়ে কিছুটা আলাদা। বছরটা শুরু হল একমাত্র কন্যা আইরা খানের বিয়ের অনুষ্ঠান দিয়ে। ৩ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত ধাপে ধাপে সম্পন্ন হয় আইরার বিয়ে। বাবা আমিরের শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শিখরের সঙ্গে সংসার পেতেছেন আইরা। প্রায় দু’সপ্তাহ ধরে ম্যারাথন বিয়ের অনুষ্ঠানপর্ব মিটিয়ে মধুচন্দ্রিমায় কোথায় গেলেন তাঁরা?

মুম্বইয়ে আইনি বিয়ে। তার পর রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি আইরা এবং নূপুরের আরও এক দফা বিয়ের অনুষ্ঠান হয়। গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীত— বাদ ছিল না কিছুই। সেখানে খানিক সাহেবি কায়দায় হোয়াইট ওয়েডিং সারেন তাঁরা। তার পর ১৩ জানুয়ারি ফের মুম্বইতে ছিল রিসেপশনের অনুষ্ঠান। সমস্ত অনুষ্ঠান শেষ, এ বার জুটিতে উড়ে গেলেন মধুচন্দ্রিমায়। নূপুর-আইরা দু’জনের সমুদ্র পছন্দ সে কারণেই বালিতে রওনা দিলেন তাঁরা। ইন্দোনেশিয়া যাওয়ার পথে বিমানের ভিতর থেকে ছবি দেন তাঁরা। সাজগোজ খুবই সাদামাঠা, সাধারণ পোশাক দু’জনের পরনে। স্বামী নূপুরের সঙ্গে একটি নিজস্বী তুলে আইরা লেখেন, ‘‘বিমানবন্দরে ইমিগ্রেশনের লাইনে একসঙ্গে।’’

বালি যাওয়ার পথে ইরা-নূপুর।

বালি যাওয়ার পথে ইরা-নূপুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE