Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ira Khan

Ira Khan: বাবার ‘প্রেমিকা’ ফতিমার গালে চুমু আমির-কন্যার, ছবি দিয়ে কটাক্ষকারীদের পাল্টা তোপ ইরার

সাতটি ছবি পোস্ট করেছেন ইরা। জন্মদিনের পুল পার্টিতে অতিথিদের সঙ্গে আনন্দে মেতে উঠতে দেখা যাচ্ছে তাঁকে। কোথাও বন্ধুদের সঙ্গে। কোথাও বা বাবার প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে জলকেলি। কোথাও বা জল থেকে উঠে এসে প্রত্যেকের সঙ্গে আলাদা ছবি৷ কোথাও আবার খেলাধুলোর ঝলক। তারই মধ্যে শেষের ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী ফতিমা সানা শেখকে জড়িয়ে গালে চুমু খাচ্ছেন ইরা।

ফতিমার সঙ্গে ইরা

ফতিমার সঙ্গে ইরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১১:৪৩
Share: Save:

২৫-এ পা দিয়েছেন সপ্তাহখানেক আগে। উদ্‌যাপন সুখকর হলেও তার পরে ছবির ভান্ডার নিয়ে তুলকালাম নেটমাধ্যমে। আমির খানের কন্যা ইরা খানকে কটাক্ষের বাণে বিদ্ধ করেছেন ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা। ‘বাবার সামনে কেউ বিকিনি পরে নাকি? ছিঃ!’ ইরার পোশাক নিয়ে নানা ধরনের কুমন্তব্যে ভরে ওঠে ইনস্টাগ্রাম। চোখ এড়ায়নি তারকাদের। সোনা মহাপাত্র এর আগেই প্রতিবাদ জানিয়ে লিখেছেন, ‘এক জন প্রাপ্তবয়স্ক মেয়ে কী পোশাক পরবে, তার জন্য তাঁর বাবার অনুমতির প্রয়োজন নেই। আপনাদের মতামতও অপ্রয়োজনীয়।’ সেই ইরা সম্প্রতি আরও কয়েকটি ছবি দিয়ে কটাক্ষকারীদের উদ্দেশে পালটা তোপ দাগলেন।

সাতটি ছবি পোস্ট করেছেন ইরা। জন্মদিনের পুল পার্টিতে অতিথিদের সঙ্গে আনন্দে মেতে উঠতে দেখা যাচ্ছে তাঁকে। কোথাও বন্ধুদের সঙ্গে। কোথাও বা বাবার প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে জলকেলি। কোথাও বা জল থেকে উঠে এসে প্রত্যেকের সঙ্গে আলাদা ছবি৷ কোথাও আবার খেলাধুলোর ঝলক। তারই মধ্যে শেষের ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী ফতিমা সানা শেখকে জড়িয়ে ধরে গালে চুমু খাচ্ছেন ইরা।

কিরণের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর থেকেই আমির খানকে নানা ধরনের কটাক্ষের শিকার হতে হয়। তার প্রধান কারণ ছিলেন, ফতিমা। ‘দঙ্গল’ ছবির শ্যুটিংয়ের সময়ে ফতিমার সঙ্গে আমিরের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। কিরণের সঙ্গে বিচ্ছেদের পর সেই গুঞ্জন আবার মাথা চাড়া দিয়ে ওঠে। মানুষের ধারণা, তৈরি হয়, আমির বোধ হয় তৃতীয় বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। পাত্রী নাকি ফতিমা। সেই গুঞ্জনকে তার পরে নস্যাৎ করে দিয়েছেন পরিবারের ঘনিষ্ঠ সূত্র।

সে সবের পর ইরা যেন জেনেবুঝেই ফতিমার সঙ্গে ছবি দিলেন। বোঝাতে চাইলেন, কটাক্ষ, সমালোচনার জন্য তাঁদের পরিবার কোথাও পিছপা হচ্ছে না। তাঁরা মানুষের সঙ্গে একইভাবে সম্পর্ক বজায় রেখেছেন। কোনও তিক্ততা ছাড়া। তাই ছবিগুলির সঙ্গে লিখেছেন, ‘কটাক্ষের ভান্ডার শেষ হয়ে গিয়েছে? তা হলে এই নিন, আরও কিছু ছবি।’ ইরা পালটা তোপ দাগলেন সেই কুমন্তব্যকারীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ira Khan aamir khan Fatima Sana Shaikh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE