Advertisement
২০ এপ্রিল ২০২৪

মানসিক স্বাস্থ্যের পোস্টে কুরুচিকর মন্তব্য, ট্রোলারদের সতর্ক করলেন আমির-কন্যা

গত শুক্রবার তিনি ইনস্টাগ্রামে অনুরাগীদের কাছে তাঁর পোস্ট থেকে অপ্রয়োজনীয় এবং কুরুচিকর মন্তব্য মুছে দেওয়া উচিত কিনা জানতে চেয়ে একটি পোল তৈরি করেন

আমিরের সঙ্গে ইরা।

আমিরের সঙ্গে ইরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২০ ১৩:১৫
Share: Save:

সোশ্যাল মিডিয়ার ট্রোলারদের কড়া ভাষায় সতর্ক করলেন আমির-কন্যা ইরা। জানিয়ে দিলেন, মানসিক স্বাস্থ্য নিয়ে তাঁর পোস্টে খারাপ মন্তব্যের কোনও জায়গা নেই। তৎক্ষণাৎ তিনি সেই মন্তব্য ডিলিট করে দেবেন অথবা কোনও ব্যক্তি বেশি বাড়াবাড়ি করলে তাঁর ইনস্টাগ্রাম আকাউন্টে সেই ব্যক্তির প্রবেশ সীমাবদ্ধ করে দেবেন।

গত শুক্রবার তিনি ইনস্টাগ্রামে অনুরাগীদের কাছে তাঁর পোস্ট থেকে অপ্রয়োজনীয় এবং কুরুচিকর মন্তব্য মুছে দেওয়া উচিত কিনা জানতে চেয়ে একটি পোল তৈরি করেন। সেখানে ৫৬ শতাংশ মানুষ ইরার সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন।

বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে ইনস্টাগ্রামে মানসিক অবসাদ সম্পর্কে সচেতনতার বার্তা দিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন ইরা। সেখানে তাঁকে বলতে শোনা যায়, “আমি অবসাদগ্রস্ত। চার বছরের বেশি সময় ধরে এ ভাবে আছি। আমি চিকিৎসকের পরামর্শ নিয়েছি এবং আমাকে জানানো হয়েছে, আমি ক্লিনিক্যালি ডিপ্রেসড। তবে এখন আমি ভাল আছি। এক বছরের বেশি সময় ধরে মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বৃদ্ধির জন্য কিছু করতে চাইছিলাম। কিন্তু বুঝে উঠতে পারছিলাম না, কী করব। তাই আমি ঠিক করেছি, আমার জার্নির কথা সবার সঙ্গে ভাগ করব। তার পর দেখব, কী হয়। আমরা নিজেদের আরও ভাল করে চিনব। মানসিক স্বাস্থ্য বিষয়টাকে আরও একটু ভাল করে বুঝব।”

আরও খবর: বিখ্যাত পরিচালকের সঙ্গে স্বল্প সময়ের বিয়ে, অভিনয়-ব্যবসা-লেখালিখি একা হাতেই সামলান কর্মচন্দের ‘কিটি’


এই পোস্টের পরেই একের পর এক কুরুচিকর মন্তব্য উড়ে আসে ইরার দিকে। তারপরেই কার্যত এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন আমির-কন্যা।

আরও পড়ুন: কলকাতার দুর্গাপুজো এ বার সুশান্তের স্মৃতিতে ভরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ira Khan Mental Health Trolls
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE