Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

কার্তিককে সরিয়ে অক্ষয়? কর্ণ জোহর প্রযোজিত ‘দোস্তানা ২’ বিতর্কে নতুন সংযোজন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ এপ্রিল ২০২১ ২৩:৪৩
কার্তিককে সরিয়ে কর্ণ জোহরের ‘দোস্তানা ২’-এ অক্ষয়?

কার্তিককে সরিয়ে কর্ণ জোহরের ‘দোস্তানা ২’-এ অক্ষয়?

‘দোস্তানা ২’-এ অক্ষয় কুমার! কার্তিককে সরিয়ে বলিউডের প্রথম সারির তারকা? শেষমেশ সিদ্ধান্ত নিয়ে ফেললেন কর্ণ জোহর? এমনটাই শুনতে পাওয়া গেল ধর্ম প্রোডাকশনের ঘনিষ্ঠ সূত্র মারফত। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সে তথ্য প্রকাশ করে বুধবার।

গত সপ্তাহের শেষের দিকে ‘দোস্তানা ২’ থেকে বাদ দেওয়া হয় অভিনেতা কার্তিক আরিয়ানকে। কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশন সে কথা ঘোষণা করে নেটমাধ্যমে। কার্তিক আরিয়ানের সঙ্গে কর্ণের সম্পর্কের তাল কেটেছে বলে শোনা গিয়েছে বলি-পাড়ায়।

সে নিয়ে জালঘোলা শুরু হয় নেটমাধ্যমে। কঙ্গনা রানাউত টুইটারে আক্রমণ করেন কর্ণকে। তাঁর স্বজনপোষণের প্রবণতার দিকে আঙুল তোলেন। বলেন, ‘সুশান্তের মতো কার্তিককেও আত্মঘাতী হতে বাধ্য করো না’।

Advertisement

কার্তিককে বাদ দেওয়ার পরে সেই ছবিতে তাঁর জায়গা কে নিচ্ছেন, সেই প্রশ্নের উত্তর পেতে আগ্রহী বলি-প্রেমীরা। কার্তিকের সঙ্গেই সে ছবিতে স্বাক্ষর করেছিলেন জাহ্নবী কপূর এবং ছোট পর্দার অভিনেতা লক্ষ্য লালওয়ানি।

সূত্রের খবর, কর্ণ নিজেই অক্ষয়ের কাছে আর্জি জানান ‘দোস্তানা ২’-এ কাজ করার জন্য। শোনা গিয়েছে, প্রযোজক নাকি অভিনেতাকে আবেদন জানানোর সময়ে বলেছেন, তিনি যেন ধর্ম প্রোডাকশনকে এই ‘জটিল পরিস্থিতি’র হাত থেকে রক্ষা করেন। অভিনেতার উত্তর জানা যায়নি। শুধু তাই নয়, গোটা খবরের কিছুই নিশ্চিত করেনি প্রযোজনা সংস্থা। তবে জানা গিয়েছে, যদি অক্ষয় এই ছবিতে অভিনয় করেন, তবে তাঁর চরিত্রের জন্য চিত্রনাট্যে বদল আনা হবে।

আরও পড়ুন

Advertisement