Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sushant Singh Rajput

Sushant: সুশান্তকে ছাড়া ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী ২’? কী বললেন পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়?

সুশান্তের পরিবর্তে বাঙালির প্রিয় গোয়েন্দা চরিত্রে কে অভিনয় করবেন?

দিবাকর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ সুশান্ত সিংহ রাজপুত।

দিবাকর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ সুশান্ত সিংহ রাজপুত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৮:৪৯
Share: Save:

‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’-কে নিয়ে আরও একটি ছবি বানালে সুশান্ত খুশি হতেন। তিনি বেঁচে থাকলে এটাই চাইতেন। এমনটাই জানালেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। আর তাই সেই ছবির সিক্যুয়েল বানানোর ইচ্ছে প্রকাশ করলেন পরিচালক।

কিন্তু সুশান্ত সিংহ রাজপুতকে ছাড়়া সে কাজটি সহজ নয় দিবাকরের জন্য। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘এক বছর হতে চলল, সুশান্ত আমাদের মধ্যে নেই। এই কথাটা বার বার বললেও বিশ্বাস করা কঠিন আমার পক্ষে। তাই এই বিষয়ে কথা বলতে অসুবিধা হয়।’’ শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর পরে যা যা ঘটেছে বা ঘটছে, সেই বিষয়েও কোনও মন্তব্য করতে রাজি নন পরিচালক। তাঁর কথায়, ‘‘সুশান্তের অজস্র স্মৃতি আমার মনের ভিতরে। হয়তো আজ থেকে ৫ বছর বাদে এই নিয়ে কথা বলতে পারব। কিন্তু এখনও সেই সময় আসেনি।’’

নিজেও শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয় গোয়েন্দা চরিত্রকে কেন্দ্র করে আরও ছবি বানাতে চান পরিচালক। ২০১৫ সালে সুশান্ত অভিনীত প্রথম ছবিটি বক্স অফিসে সাফল্যের ছাপ না ফেললেও সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন ছবির নির্মাতারা। কিন্তু সুশান্তের পরিবর্তে বাঙালির প্রিয় গোয়েন্দা চরিত্রে কে অভিনয় করবেন? সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্তে আসেননি দিবাকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE