Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Gantchhora

Gantchora: ‘গাঁটছড়া’ নিয়মিত দেখেন রোনাল্ডো! অনিন্দ্যকে ভিডিয়ো কলে জানালেন সে কথা

ধারাবাহিক ‘গাঁটছড়া’র বিশ্বজয়! ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নিয়মিত দেখেন বাংলা সেরা ধারাবাহিক। গৌরব চট্টোপাধ্যায়ের অন্ধ ভক্ত।

‘গাঁটছড়া’ দেখেন ফুটবল তারকা?

‘গাঁটছড়া’ দেখেন ফুটবল তারকা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ২০:৪১
Share: Save:

মনের দুঃখ মনে চেপে ‘দুষ্টুমি’ করেই চলেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। ওয়েব প্ল্যাটফর্মে এখনও ‘নেই’ তিনি। তাতে কী? তাঁর অভিনীত ধারাবাহিক ‘গাঁটছড়া’ নিয়মিত দেখেন খোদ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! ভাবছেন পুরোটাই গুঞ্জন? একেবারেই না। সিংহ রায় বাড়ির মেজ ছেলে হাতেগরম প্রমাণ পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই দেখা গিয়েছে, ভিডিয়ো কলে আন্তর্জাতিক ফুটবল তারকা। সবার সঙ্গে কথা বলেছেন। আবার জানিয়েওছেন, তিনি নাকি গৌরব চট্টোপাধ্যায়ের অন্ধ ভক্ত! রিল ভিডিয়োয় দেখা গিয়েছে, রোনাল্ডো ভিডিয়ো কল করেছেন ছোট পর্দার ‘রাহুল’কে। ‘বাংলাসেরা’ ধারাবাহিকের অভিনেতা আপ্লুত। সঙ্গে সঙ্গে মোবাইলে সবাইকে ডেকে নিয়ে এসেছেন। ‘খড়ি’ শোলাঙ্কি রায়, ‘ঋদ্ধিমান’ গৌরব, জুন মালিয়া— কেউ বাদ যাননি। শোলাঙ্কি হাত নেড়ে অভিবাদন জানাতেই পাল্টা তাঁকে হাত নেড়েছেন ফুটবল তারকা। গৌরব প্রায় নুইয়ে পড়ে জানিয়েছেন, তিনি আন্তর্জাতিক খেলোয়াড়ের অন্ধ ভক্ত। সঙ্গে সঙ্গে অনিন্দ্যর দাবি, ‘‘তুই ওঁর ভক্ত কী রে, উনি তোর ভক্ত! বলছেন তো।’’ সেট জুড়ে হাসির রোল।

ব্যাপারটা সত্যিই? পুরোটাই অনিন্দ্যের দুষ্টুমি আর প্রযুক্তির কৌশল, দাবি ধারাবাহিকের প্রযোজক স্নিগ্ধা বসুর। উদাহরণ হিসেবে জানিয়েছেন, রণবীর কপূর-আলিয়া ভট্টের বিয়ের দিনও অভিনেতা এ রকমই একটি মজার ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেখানে তাঁর দাবি ছিল, ‘রালিয়া’র বিয়েতে তাঁর আমন্ত্রণ। তাঁকে যেন তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হয়। সঙ্গে সঙ্গে জুন মালিয়ার দাবি, তাঁদেরও নিমন্ত্রণ। তাঁরাও সবাই এক সঙ্গে যাবেন। মুম্বই থেকে টিম ‘গাঁটছড়া’র জন্য নাকি বিশেষ বিমান পাঠানো হচ্ছে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gantchhora Anindya Chatterjee Cristiano Ronaldo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE