Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Honey Bafna

সান বাংলার নতুন সিরিয়ালে হানি বাফনা, জল্পনা শুরু! কী উত্তর দিলেন অভিনেতা?

শোনা যাচ্ছে ‘সোহাগজল’ শেষ হতেই নতুন সিরিয়ালে সম্মতি জানিয়েছেন হানি বাফনা। সত্য কী? স্পষ্ট করলেন অভিনেতা।

Tollywood actor Honey Bafna

ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১৫:৫০
Share: Save:

সম্প্রতি শেষ হয়েছে শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা অভিনীত সিরিয়াল ‘সোহাগজল’। আচমকাই সিরিয়ালটি বন্ধ হওয়ার কথা শুনে অবাক হয়েছিল দর্শক। এই সিরিয়ালের মাধ্যমেই দর্শক পেয়েছিল শ্বেতা এবং হানির নতুন জুটিকে। এ বার শোনা যাচ্ছে অন্য একটি চ্যানেলে নতুন সিরিয়ালে সই করেছেন অভিনেতা। সান বাংলার নতুন সিরিয়ালে নাকি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। যদিও চ্যানেল কর্তৃপক্ষ বা অভিনেতার তরফে এখনও কিছু শোনা যায়নি।

এ দিকে হানির ভক্তরা খুবই উদ্‌গ্রীব। কিছু দিন আগে আদৃত রায়ের নতুন কাজ নিয়েও টলিপাড়ায় গুঞ্জন শুরু হয়। শোনা গিয়েছিল অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে নাকি জুটি বাঁধছেন নায়ক। যদিও সেই আলোচনায় জল ঢেলেছিলেন নায়িকা আগেই। পরে এই প্রসঙ্গে সমাজমাধ্যমে একটি দীর্ঘ পোস্ট করে যাবতীয় গুঞ্জন নস্যাৎ করেন আদৃত। হানির ভক্তদেরও এমনটাই দাবি। তাঁরা কোনও ভুয়ো খবরে গুরুত্ব দিতে রাজি নন। নায়কের থেকে সত্যিটা জানতে আগ্রহী সকলে। সত্যিই কি তবে নতুন কিছু আসতে চলেছে?

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় হানির সঙ্গে। তাঁর দাবি, রটনা তো রটবেই। নায়ক-নায়িকাদের নিয়ে জল্পনা নতুন কিছু নয়। হানি বললেন, “আমি বুঝতে পারছি না এখানে ভাল না লাগার মতো কী হয়েছে। এমন কথা অনেক রটে।’’ নতুন কাজ নিয়ে কী ভাবছেন তিনি? হানি সাফ বললেন, ‘‘নতুন কাজ নিয়ে আমি এখনই কিছু খোলসা করতে পারব না। কোনও কিছু চূড়ান্ত হয়নি।” সবটাই ধোঁয়াশায় রেখেছেন অভিনেতা। অন্য দিকে শ্বেতা এখনই নতুন কোনও সিরিয়াল শুরু করছেন বলে শোনা যায়নি। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, নতুন কাজের কথা বার্তা চলছে নায়িকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE