Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

বয়স লুকিয়েছেন শাহরুখ খান!

না! এ কোনও অভিযোগ নয়। তবে শাহরুখ খান নাকি বয়স লুকিয়েছেন! এমনই প্রমাণ পাওয়া গিয়েছে। আর সেই প্রমাণ সকলের সামনে হাজির করেছেন সানি লিওন। বিষয়টা

সংবাদ সংস্থা
২৪ জানুয়ারি ২০১৭ ১২:৫০

না! এ কোনও অভিযোগ নয়। তবে শাহরুখ খান নাকি বয়স লুকিয়েছেন! এমনই প্রমাণ পাওয়া গিয়েছে। আর সেই প্রমাণ সকলের সামনে হাজির করেছেন সানি লিওন। বিষয়টা জটিল মনে হচ্ছে? বেশ তা হলে খুলে বলা যাক।

গত সোমবার ‘রইস’-এ প্রচারে অগস্ত ক্রান্তি এক্সপ্রেসে মুম্বই থেকে দিল্লি সফর করেছেন শাহরুখ খান। তাঁর সফরসঙ্গী ছিলেন সানি লিওন। ‘রইস’-এ একটি আইটেম নম্বরে রয়েছেন সানি। সেই ট্রেনের টিকিটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা। সেই রিজার্ভেশন তালিকায় দেখা যাচ্ছে শাহরুখ খানের বয়স নাকি ৫২!

আরও পড়ুন, শাহরুখকে দেখতে গিয়ে পদপিষ্ট হয়ে মৃত ১

Advertisement

গত ২ নভেম্বর আলিবাগে বড় করে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে ৫১তম জন্মদিনের পার্টি করেছেন শাহরুখ খান। উইকিপিডিয়ার তথ্যও বলছে কিঙ্গ খানের বয়স নাকি ৫১। তা হলে ট্রেনের টিকিটে তা ৫২ হল কী ভাবে? বলিউডের একটা অংশ বলছে সাধারণ ভাবেই ট্রেন জার্নির ছবি শেয়ার করেছিলেন সানি লিওন। তার মধ্যে ছিল টিকিটের ছবিও। কিন্তু তা যে এত বড় প্রশ্ন তুলে দেবে তা বোধহয় আন্দাজ করতে পারেননি নায়িকা। !! ! !


গত ২ নভেম্বর আলিবাগে বড় করে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে ৫১তম জন্মদিনের পার্টি করেছেন শাহরুখ খান। উইকিপিডিয়ার তথ্যও বলছে কিঙ্গ খানের বয়স নাকি ৫১। তা হলে ট্রেনের টিকিটে তা ৫২ হল কী ভাবে? বলিউডের একটা অংশ বলছে সাধারণ ভাবেই ট্রেন জার্নির ছবি শেয়ার করেছিলেন সানি লিওন। তার মধ্যে ছিল টিকিটের ছবিও। কিন্তু তা যে এত বড় প্রশ্ন তুলে দেবে তা বোধহয় আন্দাজ করতে পারেননি নায়িকা।



Tags:

আরও পড়ুন

Advertisement