Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shreema Bhattacharjee

Tollywood: অতিমারিতে সবার আড়ালে বিয়ে করলেন অভিনেত্রী শ্রীমা! পাত্রটি কে?

জোড়া মন্তব্যের ধাক্কায় কুপোকাত অভিনেত্রীর অনুরাগীরা। তাঁদের প্রশ্ন, অতিমারিতে সবার আড়ালে কি বিয়ে করে ফেললেন অভিনেত্রী?

শ্রীমা ভট্টাচার্য।

শ্রীমা ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১২:৩৪
Share: Save:

বৃহস্পতিবারে একটি ছবি নিজের সামাজিক পাতায় ভাগ করে নিয়েছেন শ্রীমা ভট্টাচার্য। ছবি বলছে, লক্ষ্মীবারে জীবন্ত লক্ষ্মী হয়ে যেন ধরা দিয়েছেন অভিনেত্রী। সিঁথিতে চওড়া সিঁদুর। কপালে সিঁদুরের টিপ। হাতে শাঁখা-পলা। পরনে উজ্জ্বল রঙের শাড়ি। ছবি দেখে যতটা চমৎকৃত, ছবির মন্তব্য দেখে ততটাই বিস্মিত অনুরাগীরা। সেখানে স্পষ্ট লেখা, ‘আমাদের পথ চেয়ে মানুষেরা দিন গোনে তাই, তোমাকে এ ভাবে যেন আজীবন ভালবেসে যাই’। বুধবার আরও একটি ছবি অভিনেত্রী ভাগ করে নিয়েছিলেন। সেখানে মন্তব্যে লেখা ছিল, ‘একটি কণ্ঠস্বর বলছে আমায়, আমি এখানেই থাকব। তুমিও ভাল হয়ে যাবে'।

জোড়া মন্তব্যের ধাক্কায় কুপোকাত অভিনেত্রীর অনুরাগীরা। তাঁদের প্রশ্ন, অতিমারিতে সবার আড়ালে কি বিয়ে করে ফেললেন অভিনেত্রী?

সম্প্রতি, কোভিড সংক্রমণে ভুগে উঠলেন শ্রীমা এবং তাঁর পরিবার। কবে বিয়ে করলেন তিনি? কাকেই বা ‘আজীবন ভালবাসা’-র শপথ নিলেন? আনন্দবাজার ডিজিটালের কাছে শ্রীমা অকপট, ‘‘কাউকে বিয়ে করিনি। সদ্য করোনামুক্তি ঘটেছে। এখন বিয়ের অবস্থাতেও নেই। তা ছাড়া, বিয়ে করার মতো কাউকে পাইনি এখনও।’’ অভিনেত্রীর কথায়, একটি ফোটোশ্যুট ছিল। তার জন্যেই এই সাজ। ছবিতে চিত্রগ্রাহক, রূপসজ্জাশিল্পী, পোশাক শিল্পীর নামও তিনি উল্লেখ করেছেন। সম্ভবত ছবির মন্তব্য ভাইরাল হতেই সে দিকে তেমন নজর পড়েনি নেটাগরিকদের।

একটা সময় আজীবন ভালবাসার, এক সঙ্গে পথ চলার অঙ্গীকার ছিল অভিনেতা গৌরব রায়চৌধুরী-শ্রীমার মধ্যে। সবটাই কী অতীত? শ্রীমার সাফ জবাব, ‘‘গত অক্টোবর থেকে গৌরবের সঙ্গে কথা বন্ধ। যোগাযোগও নেই।’’ এই নিয়ে তিনি আর কোনও কথা বলতে রাজি নন।

তা হলে বুধবারের ছবির মন্তব্য অনুযায়ী কে অভিনেত্রীকে পাশে থাকার ভরসা জুগিয়েছেন? এই ধোঁয়াশা কিছুতেই কাটালেন না শ্রীমা...!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Shreema Bhattacharjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE