×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুলাই ২০২১ ই-পেপার

Sushant: সুশান্তের মৃত্যুবার্ষিকী আসন্ন, নেটমাধ্যম থেকে বিদায় নিলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ জুন ২০২১ ২২:২৫
সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে।

সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে।

জুন মাস পড়ল। এক বছর আগে, ১৪ জুন বলিউড তারকা সুশান্ত সিংহ রাজপুতের মৃতদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁর বান্দ্রার আবাসনে। যদিও সে সময় অভিনেতার সঙ্গে কোনও যোগাযোগ ছিল না তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের। ২০১৬ সালে দু’জনের বিচ্ছেদ ঘটে। কিন্তু অঙ্কিতা ও সুশান্তের প্রেমের অনুরাগীদের সংখ্যায় কম নয়। সেই ২০০৯ সাল তাঁদের প্রেমের জয়গান গাইছেন অনুরাগীরা। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে জুটি হিসেবে অভিনয় করতেন তাঁরা। সেখান থেকেই আলাপ ও প্রেম।

সুশান্তের মৃত্যুর পর থেকে একাধিক বার নেটমাধ্যমে নিজের বক্তব্য পেশ করেছেন অভিনেত্রী। সুশান্তের স্মৃতিচারণ অথবা মৃত্যু তদন্তে জোর দেওয়ার আর্জি জানানো। দু’দিন আগে সুশান্ত এবং নিজের কয়েকটি ছবি দিয়েছিলেন অঙ্কিতা। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের ১২ বছর পূর্ণ হওয়ার উপলক্ষে তাঁর ইনস্টাগ্রামে সুশান্ত ও তাঁর ভিডিয়োও দেখা গিয়েছে।

Advertisement

বৃহস্পতিবার সকালে তিনি নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘বিদায় নয়, কয়েক দিন পরে আবার দেখা হবে’। অনুরাগীরা আঁচ করলেন, নিশ্চয়ই সুশান্তের মৃত্যুবার্ষিকী কাছে আসছে বলেই তিনি এই সিদ্ধান্ত নিলেন। কেউ কেউ আবার উদ্বেগ প্রকাশ করেছেন মন্তব্য বাক্সে। অভিনেত্রীর জন্য প্রার্থনা করেছেন কয়েক জন নেটাগরিক।

Advertisement