Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Kirron Kher: ‘বয়স হয়ে যাচ্ছে, বিয়ে করো’, ছেলেকে পরামর্শ ক্যানসার আক্রান্ত কিরণ খেরের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ জুন ২০২১ ২১:৪৭
অনুপম, সিকন্দর এবং কিরণ

অনুপম, সিকন্দর এবং কিরণ

সিকন্দর খেরের ভিডিয়োয় দেখা দিলেন অভিনেত্রী এবং রাজনীতিক কিরণ খের। ক্যানসার আক্রান্ত হওয়ার পর থেকে তিনি নেটমাধ্যমে বিশেষ সক্রিয় নন। কিন্তু কয়েক মাস পরে কিরণ খেরের গলা শুনে আপ্লুত অনুরাগীরা।

মাস দেড়েক আগে বলিউড অভিনেতা অনুপম খের জানান, তাঁর স্ত্রী রক্তের ক্যানসারে আক্রান্ত। তার পর থেকে একাধিক বার কিরণের মৃত্যু হয়েছে বলে গুজবও রটেছে। কিন্তু সব জল্পনা উড়িয়ে তিনি করোনার টিকা নিতে গিয়েছিলেন। সেই ছবি ছড়িয়ে পড়ার পর থেকে নিশ্চিন্ত কিরণের অনুরাগীরা। তা ছা়ড়া অনুপম খের নিয়মিত তাঁর স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে তথ্য দিয়েছেন নেটাগরিকদের। কিন্তু অসুস্থ হওয়ার পরে এই প্রথম তাঁর গলা শোনা গেল। প্রত্যেককে নমস্কার জানিয়ে কিরণ বললেন, ‘‘আপনাদের প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ।’’

Advertisement

তবে ভিডিয়োর শুরুতেই কিরণের গলা শোনা গিয়েছিল এক বার। কিন্তু মুখ দেখা যায়নি। যেখানে কিরণ তাঁর পুত্র সিকন্দরকে বলছেন, ‘‘কয়েক মাস পরে ৪১ বছর বয়স হয়ে যাবে তোমার। এ বার তো বিয়ে করো।’’ কথাটা অবশ্য উড়িয়ে দিলেন সিকন্দর।

ভিডিয়োয় দেখা গেল অনুপম খেরকেও। টেবিলে বসে রাতের খাবার খাচ্ছিলেন তিনি। সিকন্দর সকলকে তাঁর পরিবারের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার পরে খানিক মশকরাও করলেন নিজের মাকে নিয়ে। সিকন্দরের কথায়, ‘‘মাঝে মাঝেই লাইভ ভিডিয়ো করব। আপনাদের সামনেই মা এত মিষ্টি হয়ে যায় দেখছি। ১৫ দিন বাদে এত সুন্দর করে কথা বলল।’’ সঙ্গে সঙ্গে মায়ের বকাও খেলেন বটে সিকন্দর।

লম্বা বিরতির পরে হাসি-খুশি পরিবারের ঝলক দেখে খুশি নেটাগরিকরা। যার প্রমাণ ভিডিয়োর মন্তব্য বাক্সেই।

আরও পড়ুন

Advertisement