Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Shah Rukh Khan: ‘হুবহু শাহরুখ! অবিশ্বাস্য’, জনৈক নেটাগরিকের ছবি দেখে হতভম্ব অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ জুন ২০২১ ২১:১৬
বলুন তো কে আসল কিং খান আর কে নকল?

বলুন তো কে আসল কিং খান আর কে নকল?

বিশ্বে এক রকম চেহারার মানুষ চার দিকে ছড়িয়ে কিন্তু তাঁদের খোঁজ পেলে উত্তেজিত হয়ে যান নেটাগরিকরা। বিশেষ করে তারকাদের হুবহু চেহারার মানুষের সন্ধান পেলে চিরকালই সে খবর ছড়িয়ে যেতে বেশি সময় লাগে না। নেটমাধ্যম আবিষ্কার হওয়ার পর থেকে এই প্রক্রিয়া আরও যেন সহজ হয়ে গিয়েছে। বলিউডের প্রথম সারির তারকারা যেমন সলমন খান, রণবীর কপূর, ঐশ্বর্য রাই, প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত প্রমুখের ক্ষেত্রে এই ঘটনা আগেও ঘটেছে। বলিউডের কিং খানের মতো দেখতেও একাধিক মানুষের সন্ধান মিলেছে। কিন্তু নেটাগরিকরা সম্প্রতি আর এক ব্যক্তির খোঁজ পেয়ে হতভম্ব। তাঁদের দাবি, চোখ সরানো যাচ্ছে না ইব্রাহিম কাদরির থেকে। ‘এ যেন হুবহু শাহরুখ’!

কেবল দেখতে এক রকম তা-ই নয়, ইব্রাহিম ইনস্টাগ্রামে যে ছবি দেন, সেখানে তিনি শাহরুখের মতোই সাজেন। শাহরুখের বিখ্যাত কায়দায় হাত তুলে নিজের অনুরাগীর সংখ্যা বাড়িয়ে নিয়েছেন তিনি। বলিউড তারকার ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘রইস’ ছবির দৃশ্যকে নিজের মতো করে শ্যুট করে সেগুলো ইনস্টাগ্রামে দেন ইব্রাহিম। নেটাগরিকরা তাঁর ছবির তলায় লেখেন, ‘অবিশ্বাস্য’, ‘চোখ প্রতারণা করে আমার সঙ্গে। মাঝে প্রোফাইলে নাম দেখে বুঝতে পারি যে তুমি শাহরুখ নও’।

Advertisement


কয়েক বছর আগে জর্ডনে আর এক ‘নকল শাহরুখ’-এর সন্ধান পাওয়া গিয়েছিল। সে দেশের শাহরুখ-অনুগামীরা তাঁর সঙ্গে ছবি তুলে মন ভরাতেন। তা ছা়ড়া জম্মু ও কাশ্মীরে আরও এক ব্যক্তির ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। শাহরুখের সঙ্গে চেহারার মিল পেয়েছিলেন বলে দাবি নেটাগরিকদের।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement