Advertisement
০৫ মে ২০২৪
Remya Suresh

Remya Suresh: পর্নোগ্রাফিতে দক্ষিণী অভিনেত্রীর মুখ! পুলিশে অভিযোগ দায়ের

নিজের ফেসবুকের পাতায় এই ঘটনার কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। রেম্যা জানিয়েছেন, তাঁর ঘনিষ্ঠবৃত্তের একজন এই পর্নোগ্রাফি বিষয়ে তাঁকে অবহিত করেন।

রেম্যা সুরেশ।

রেম্যা সুরেশ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ২০:০৩
Share: Save:

পর্নোগ্রাফিতে দেখা গেল দক্ষিণী অভিনেত্রী রেম্যা সুরেশকে। প্রযুক্তির মাধ্যমে কারিকুরি করে সেই ছবিতে থাকা অভিনেত্রীর মুখের পরিবর্তে বসিয়ে দেওয়া হয়েছিল রেম্যার মুখ। যা থেকেই বিপত্তি।

নিজের ফেসবুকের পাতায় এই ঘটনার কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। রেম্যা জানিয়েছেন, তাঁর ঘনিষ্ঠবৃত্তের একজন এই পর্নোগ্রাফি বিষয়ে তাঁকে অবহিত করেন। নেটমাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিয়ো দেখে প্রথমে অবাক হয়েছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, “ভিডিয়োতে যাঁকে দেখা যাচ্ছে, তাঁর মুখের গঠন আমার সঙ্গে মিলে যায়। কিন্তু যাঁরা আমাকে ভাল ভাবে চেনেন, তাঁরা বুঝবেন ওই মহিলা আসলে আমি নই। কিন্তু যাঁরা চেনেন না, ভয়টা তাঁদের নিয়ে।”

কেরালের আলাপুজা থানায় পুলিশ সুপারিন্টেন্ডের কাছে এবং সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। যে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে এই ভিডিয়োটি ছড়িয়েছিল, সেই গ্রুপ এবং তার অ্যাডমিনের তথ্য খুঁজে বার করে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress South Indian Film Remya Suresh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE