Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Sonam Kapoor: বোনের বিয়ের ছবিতে স্পষ্ট সোনমের ‘বেবি বাম্প’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ অগস্ট ২০২১ ১৬:১৬
রিয়া কপূর, অনিল কপূর এবং সোনম কপূর

রিয়া কপূর, অনিল কপূর এবং সোনম কপূর

সোনম কপূরের বোন রিয়া কপূরের বিয়েতে মত্ত টিনসেল নগরী। ইনস্টাগ্রামের বিভিন্ন ফ্যান পেজ তো বটেই, কপূর পরিবারের সদস্যরাও ছবিতে ভরিয়ে তুলেছেন নেটমাধ্যম। বিয়ের অ্যালবামেই সোনমের একটি ছবিতে তাঁর ‘বেবি বাম্প’ দেখতে পাওয়ার দাবি নেটাগরিকদের।

বিয়ের প্রতিটি অনুষ্ঠানের ছবি নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। তবে সব থেকে বেশি কথা হচ্ছে বিয়ের পরের পার্টির একটি ছবি নিয়ে। সেখানে উপস্থিত ছিলেন শানায়া কপূর, খুশি কপূর, সোনম-সহ আরও দু’জন। তাঁর পরনে ছিল কালো রঙের ঢিলেঢালা পোশাক। সেই ছবিতে তাঁর পেটের অংশ খানিক উঁচু লাগছিল বলে দাবি জানিয়েছেন নেটাগরিকরা। অন্যান্য একাধিক ছবিতে তাঁর পেট স্পষ্ট করে দেখা যাচ্ছে না বলে নেটাগরিকদের মনে সন্দেহের উদ্রেক হয়েছে।

Advertisement

মাস খানেক আগেও এক প্রশ্ন তুলেছিলেন নেটাগরিকেরা। লন্ডন থেকে মুম্বই ফেরার সময়ে বিমানবন্দরে অনিল কপূরের সঙ্গে তাঁর মেয়েকে ফ্রেমবন্দি করেছিলেন পাপারাৎজিরা। সেই ভিডিয়ো দেখেই সোনম অন্তঃসত্ত্বা বলে অনুমান করছে নেটাগরিকদের একাংশ। মূলত অভিনেত্রীর পোশাক দেখেই এই প্রশ্ন করেছিলেন নেটাগরিকরা। সোনম ঢলঢলে একটি জামা পরেছিলেন। তার উপর গাঢ় নীল রঙের ব্লেজার। অনেকেই মনে করেছেন, এই পোশাকের মাধ্যমে নিজের বেবি বাম্প লোকানোর চেষ্টা করছেন সোনম।



কিন্তু তার দিন কয়েক পর একটি ছবি পোস্ট করে সকলের মুখ বন্ধ করেছিলেন অনিল-কন্যা। ছবিতে দেখা গিয়েছিল, সোনম গ্লাসে চুমুক দিচ্ছেন। ছবির উপর লেখা, ‘ঋতুচক্রের প্রথম দিন, তাই আদা চা আর গরম জলের ব্যাগ।’ লেখার পাশে এক বিন্দু রক্তের চিহ্ন। তাঁর সেই পোস্ট দেখে বোঝা যায়, সেই মুহূর্তে অভিনেত্রীর ঋতুচক্র চলছে। সুতরাং তিনি সন্তানসম্ভবা নন। কিন্তু সেই একটি ছবিতেই শান্ত হননি নেটাগরিকরা। সোনম অন্তঃসত্ত্বা কিনা, সেই প্রশ্ন থেকেই যাচ্ছে। আর তার প্রমাণ রিয়ার বিয়ের পরের পার্টির ছবি।

আরও পড়ুন

Advertisement