Advertisement
২৯ জানুয়ারি ২০২৩

খান সাম্রাজ্যে বন্ধুত্বের মেসেজ?

খানেদের হলটা কী? শাহরুখ-সলমন-আমিরের প্রফেশনাল লড়াই— এই তো ছিল খবর। কিন্তু এ তো উলটপূরাণ। নিজেদের ছবির প্রোমোশন, তার বক্স অফিস সাফল্য এতদিন এ সব নিয়েই ব্যস্ত থেকেছেন তাঁরা। কেউ কাউকে এক ইঞ্চি জমিও ছাড়েননি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৫ ১৬:৫৫
Share: Save:

খানেদের হলটা কী?

Advertisement

শাহরুখ-সলমন-আমিরের প্রফেশনাল লড়াই— এই তো ছিল খবর। কিন্তু এ তো উলটপূরাণ।

নিজেদের ছবির প্রোমোশন, তার বক্স অফিস সাফল্য এতদিন এ সব নিয়েই ব্যস্ত থেকেছেন তাঁরা। কেউ কাউকে এক ইঞ্চি জমিও ছাড়েননি। বলিউডে খান সাম্রাজ্যের অধিপতির মুকুট নিয়ে তাঁদের মধ্যে যে ঠাণ্ডা লড়াই রয়েছে তা বোঝার জন্য বিশেষজ্ঞ হওয়ার প্রয়োজন নেই।

কিন্তু এখন ছবিটা ঠিক উল্টো। একে অপরের ছবির প্রোমোশন করছেন হাসিমুখে, ইদের দিন ঘটা করে একে অপরের ছবি দেখতে যাচ্ছেন— সব মিলিয়ে বন্ধুত্বের মেসেজই দিচ্ছেন তিন খান। দীর্ঘ কেরিয়ারের পেশাগত লড়াই কি ভুলে গেলেন তাঁরা? এও কি সম্ভব?

Advertisement

দিন কয়েক আগে নিজের টুইটারে সল্লু মিঞার ‘বজরঙ্গি ভাইজান’-এর পোস্টার শেয়ার করেছিলেন শাহরুখ খান। ছবিটির প্রচুর প্রশংসা করে নিজের ভক্তদের ছবিটি দেখতে উত্সাহিত করেছিলেন বাদশা। ইদের দিনে যেন তারই পাল্টা দিলেন সলমন। নাটকীয় ভঙ্গীতে শাহরুখের আসন্ন ছবি ‘রইস’-এর হয়ে প্রচার করেছেন তিনি। লিখেছেন, ‘‘আ রাহা হ্যায়..রইস। টিজার দেখো আর এনজয় করো।’’ তার উত্তরে বাদশা সলমনকে টুইটারেই জানিয়েছেন, ‘‘বুলগেরিয়ায় আছি। তাই আসতে পারব না। বাড়িতে বাচ্চাদের জন্য বিরিয়ানি পাঠিয়ে দে। ইদ মুবারক।’’

এই সেই টুইট। ছবি: টুইটারের সৌজন্যে।

আবার আমির খান ইদের সেলিব্রেশনের জন্য বেছে নিয়েছেন সলমনের ‘বজরঙ্গি ভাইজান’-কে। শনিবার রাতে এর স্পেশাল স্ক্রিনিংয়ে সপরিবারে হাজির থাকবেন আমির।

এখন আলাদা ভাবে নিজেদের বক্স অফিসের হিসাবকে পাত্তা দিচ্ছেন না বলিউডের ফার্স্ট বেঞ্চার এই তিন খান। সব মিলিয়ে বলিউডের ভাল ব্যবসাই যেন তাঁদের লক্ষ্য। প্রতিদ্বন্দ্বিতা ভুলে খানেদের এই বন্ধুত্বের বাতাবরণ কোনও অভিনয় নয়তো? আদতে তো তাঁরা অভিনেতা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.