Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘সেক্রেড গেমস’-এর ঈশিকা এ বার কোন চরিত্রে জানেন?

নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে যৌন দৃশ্যে অভিনয় করে লাইমলাইটে এসেছিলেন এই বাঙালি অভিনেত্রী। এ বার কোন ছবিতে কী চরিত্রে অভিনয় করছেন তিনি?

নিজস্ব সংবাদদাতা
১৭ নভেম্বর ২০১৮ ১০:৫৭
‘সেক্রেড গেমস’-এর ঈশিকার হাতে এ বার নতুন কী ছবি?

‘সেক্রেড গেমস’-এর ঈশিকার হাতে এ বার নতুন কী ছবি?

‘সেক্রেড গেমস’-এর ঈশিকা দে-কে মনে আছে? নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে যৌন দৃশ্যে অভিনয় করে লাইমলাইটে এসেছিলেন এই বাঙালি অভিনেত্রী। এ বার তিনি ডাইনির চরিত্রে। রাজর্ষি দে-র আগামী ছবিতে নাকি এ ভাবেই দেখা যাবে অভিনেত্রীকে।

এর আগে ঈশিকার ঝুলিতে রয়েছে ১৩টি বাংলা ছবি। কিন্তু এই প্রথম মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রথম অভিনয় করছেন নেগেটিভ চরিত্রেও। কিন্তু চরিত্রটা ঠিক কী?

মুম্বই থেকে ফোনে ঈশিকা বললেন, ‘‘চরিত্রটা খুব ইন্টারেস্টিং। আর লিড রোল পেয়ে খুব ভাল লাগছে। তিনটে আলাদা গল্প। কো-রিলেটেড। তবে চরিত্র নিয়ে খুব বেশি কিছু বলতে পারব না। তা হলে গল্পের মজাটা থাকবে না।”

Advertisement

আরও পড়ুন: মা হওয়ার পর প্রথম অনুভূতি শেয়ার করলেন সুদীপা

রাজর্ষি জানিয়েছেন, অভীক সরকারের শর্ট স্টোরির কালেকশন ‘এবং ইনকুইজিশন’ থেকে তাঁর ছবির গল্প অনুপ্রাণিত। বাংলাকে ডাইনিবিদ্যা, ব্ল্যাক ম্যাজিক চর্চার আধার হিসেবে মনে করেন বাকি ভারতীয়রা। রাজর্ষি মানব জীবনের অন্ধকার দিকটা যুক্তি দিয়ে তাঁর ছবিতে দেখানোর চেষ্টা করবেন।

(ইতিহাসের পাতায় আজকের তারিখ, দেখতে ক্লিক করুন — ফিরে দেখা এই দিন।)

আরও পড়ুন: প্রতিশোধ নিতে চায় এই মেয়ে… কেন?

তিনটি গল্পে নেগেটিভ চরিত্রে রয়েছেন ঈশিকা, রাজেশ শর্মা এবং আরিয়ান ভৌমিক। সূত্রধরের কাজ করবে অর্পিতা চট্টোপাধ্যায় এবং কমলেশ্বর মুখোপাধ্যায়ের চরিত্র। এ ছাড়া পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, দামিনী বসু, পদ্মনাভ দাশগুপ্ত, কৌশিক করের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। রুদ্রপ্রসাদ সেনগুপ্ত থাকবেন একটি বিশেষ চরিত্রে। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই শুরু হবে শুটিং।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের)

আরও পড়ুন

Advertisement